শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
খেলাধুলা ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০ ২০
৪:২৯ অপরাহ্ণ
ভাইরাল হওয়া সেই মা-ছেলের সাথে দেখা করলেন মুশফিক

রাজধানীর পল্টনের এলাকার মাঠে বোরকা পরিহিত এক মা ও সন্তান মিলে খেলছেন ক্রিকেট। বল ছুঁড়ছে ছোট্ট শিশু শেখ ইয়ামিন সিনান। আর ব্যাট হাতে বোরকা পরিহিত মা ঝর্ণা আক্তার। মা-ছেলের ক্রিকেট খেলার এমন অভাবনীয় দৃশ্য নজর কেড়েছে সবার। মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ জাতীয় গণমাধ্যমগুলোতে।

সেই দৃশ্য দৃষ্টি এড়ায়নি জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিমের। আজ (১৬ সেপ্টেম্বর) বুধবার  দুপুরে বনানী মাঠে তাদের আমন্ত্রণ জানান এই টাইগার তারকা।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

১১ বছর বয়সী মাদ্রাসা ছাত্র শেখ ইয়ামিন সিনানকে উপহার হিসেবে মুশফিক দেন নিজের ব্যাটিং গ্লাভস, বাংলাদেশ দলের রঙিন জার্সি ও অটোগ্রাফযুক্ত স্মারক ব্যাট।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য