শনিবার, অক্টোবর ৩১, ২০ ২০
রাজনীতি ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০ ২০
৫:৪১ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের দোয়া ও শিরনী বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এর জ্যেষ্ঠ কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক ও সাধারণ সম্পাদক ইশমাম কোরেশি নায়ীবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এ উপলক্ষ্যে সোমবার (২৮ সেপ্টেম্বর) বাদ এশা কাজীটুলা উচা সড়ক জামে মসজিদ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয় এবং করোনাকালীন সময়ে মারা যাওয়া সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে দুস্থদের মধ্যে শিরনী বিতরণ করেন নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আল আমিন উল্লা রাসেল, সহ সভাপতি ইশতিয়াক আলী সুমন, সাধারণ সম্পাদক তারেক আহমদ চৌধুরী,  ছাত্রলীগ নেতা আহমদ সাফী, ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মো: মকবুল হোসাইন, আবির আল আজাদ মুন্না, রিদওয়ান বক্ত মিশু, ফাহিম আহমেদ, রাহিদ তাপাদার, ইমরান আহমেদ, ফারহান আহমেদ, রুহিন হক, ইমরান হোসাইন, তাসনিম জিহান, শাহাদাৎ হোসাইন, হিমেল খান, ইমতি আহমেদ,কাজীটুলা উচাসড়ক জামে মসজিদের ইমাম মাওলানা নুরুল ইসলাম হাফেজ নুর উদ্দিন প্রমুখ।-বিজ্ঞপ্তি

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য