বুধবার, অক্টোবর ২৮, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৭ অক্টোবর ২০ ২০
৮:০ ১ অপরাহ্ণ
বাবুল মিয়া স্মরণে দক্ষিণ সুরমা মোগলাবাজার  ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের কৃতি সন্তান, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব ও সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা মরহুম হাজী বাবুল মিয়ার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন বিএনপি আহ্বায়ক কমিটি। শনিবার বাদ আসর মোগলাবাজারস্থ হরগৌরী জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

মাহফিলে জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা হাজী বাবুল মিয়ার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা এবং পুলিশের নির্যাতনে মৃত্যুবরণকারী রায়হান আহমদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম হাজী তৈমুর খান বাদশাই, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম হাজী কনা মিয়া, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল হান্নান, সাবেক সহ-সভাপতি মরহুম মো: তুরু মিয়া, জেলা বিএনপির সাবেক সদস্য ও কুচাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রহিম সহ উপজেলার প্রয়াত সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত করা হয়।

মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী নামর আলীর সভাপতিত্বে ও সদস্য আফতাব উদ্দিনের পরিচালনায় মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান টুনু মিয়া, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ময়নুল ইসলাম মঞ্জু ও শাহ আব্দুল মুকিত, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মিফতাহুল কবির মিফতা, জেলা যুবদল নেতা কয়েস আহমদ, ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্য ইসলাম উদ্দিন, বিএনপি নেতা আব্দুল মজিদ, ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্য আশিকুর রহমান আশিক, বিএনপি-যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে থেকে কটাই মিয়া, জুনু মিয়া, চেরাগ আলী, আব্দুল্লাহ আল মুতি, সুমেল আহমদ আনসার, মাহমুদুর রহমান বাবর, আশরাফ আহমদ আশব, রুমেল আহমদ, আক্কাস আহমদ, আছদ্দর আলী, মিসবাহ উদ্দিন, সাজিব আহমদ, ফখরুল আহমদ, মিলাদ হোসেন রুমেল, শিপন আহমদ, রুহেল, রনি, জামিল, নাহিদ, রাবিদ, রফি, মরহুম হাজী বাবুল মিয়ার ছেলে মো: নিজাম আহমদ।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য