শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
৫ আগস্ট ২০ ২০
১০ :৩৮ পূর্বাহ্ণ
গোলাপগঞ্জে ইউপি সদস্য সহ ৬জনের বিরুদ্ধে  চাদাঁবাজির মামলা

গোলাপগঞ্জে আমুড়া  ইউনিয়ন পরিষদের  সদস্য,  শীলঘাট গ্রামের মৃত মস্তফা উদ্দিনের পুত্র আব্দুল গফফার কুটি  সহ ৬জনের বিরুদ্ধে চাদাঁবাজির অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২আগস্ট) সিলেট সিনিয়র  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে এ মামলা ( গোলাপগঞ্জ সিআর মামলা নং ১২৯/২০২০ইং) করেন একই গ্রামের আব্দুল খালিকের পুত্র তাজ উদ্দিন (৪৭)। 

মামলার অপর আসামীরা হচ্ছেন শীলঘাট গ্রামের মৃত নিমার আলীর পুত্র ইসলাম উদ্দিন (৩৫), মুহিব আলীর পুত্র সামাদ আহমদ এবু (২০),  মৃত নজির আলীর পুত্র রুস্তম আলী (৪২),আব্দুস ছোবহান (৫০) ও মুহিব আলী (৫২)। 

মামলার বাদী তাজ উদ্দিন ও মামলার এজহার সূত্রে জানা যায়, ইউপি সদস্য আব্দুল গফফার কুটি সহ এজাহারে উল্লেখিত আসামীরা দীর্ঘদিন ধরে তাজ উদ্দিনের কাছে চাঁদা  দাবি করে আসছিলেন।  গত ২৪ জুলাই রাত ১০টার দিকে ইউপি সদস্য সহ এই ৬জন শীলঘাট সিএনজি স্ট্যান্ডের সামনে তাজ উদ্দিনের পথ আটকিয়ে ১৫লক্ষ টাকা চাঁদা দাবি করেন। পরদিন তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাজ উদ্দিনের বাড়িতে গিয়ে আবার চাঁদা দাবি করে। এসময় তারা তাজ উদ্দিনের ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে এবং আবার বাড়িতে রোপন করা বিভিন্ন গাছ কেটে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি করেন বলেও মামলার এজহারে উল্লেখ করা হয়।     

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফয়জুল করিম জানান, বিষয়টি আমি তদন্ত করছি। তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।      

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করেন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য