বুধবার, অক্টোবর ২৮, ২০ ২০
খেলাধুলা ডেস্ক
১৬ অক্টোবর ২০ ২০
৫:২০ অপরাহ্ণ
নৈতিক অবক্ষয় রোধে খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে: ডা. শিপলু

সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, নৈতিক অবক্ষয় রোধে খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশেখেলাধুলায় অংশ নিতে হবে। সার্বিক বিকাশের জন্য সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলা প্রয়োজন। মাদক ও জঙ্গিবাদ থেকে বাঁচাতে এসব কর্মকা- বাড়াতে হবে। তিনি সকলকে এ ধরনের খেলাধুলার বেশি বেশি করে আয়োজনের আহ্বান জানান। 

তিনি ১৬ অক্টোবর শুক্রবার সকাল ৯টায় নবাব রোডস্থ বালুর মাঠে সিলেট জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

সিলেট জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির সভাপতি মেহেদী কাবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মুকিত মিয়া, জাকারিয়া আহমদ শাহীন, রেজাউল হক রেজু, রিমন আহমদ, গোলাম মোস্তফা, ইমরান হাবিব রানা, জসিম উদ্দিন, রঞ্জিত দেবনাথ ময়না, মো. সাইফুল ইসলাম লিটন, আবুল সাইদ, আহমদ তৌহিদ প্রমুখ। 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য