বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০ ২০
এক্সক্লু‌সিভ ডেস্ক
৭ এপ্রিল ২০ ২০
১১:০ ৮ অপরাহ্ণ
ভুয়া ফেসবুক পোর্টাল বানিয়ে সাধারণ মানুষকে হয়রানির অভিযোগ

ভুয়া ফেসবুক আইডি “সিলেটের সংবাদ” ব্যবহার করে সাধারণ মানুষকে হয়রানির অভিযোগ উঠেছে। এই ভুয়া ফেসবুক আইডি দিয়ে সাধারণ মানুষ নানা মিথ্যা সংবাদ প্রচার করে একের পর এক হয়রানি করে যাচ্ছে। 
এরই ধারাবাহিকতায় গত ৩ এপ্রিল ২০২০ ইং তারিখে একটি ভুয়া লেখালেখি করে ফেসবুক আইডি “সিলেটের সংবাদ”। এখানে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার আফজল, জাবেদ, রফিককে জড়িয়ে মিথ্যা লেখালেখি করে।
এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের সাথে যোগাযোগ করে বিষয় অবগত করা হয়েছে। তারা আশ্বাস দেন ঘটনার সতত্যা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণে সাহায্য করবেন।   
প্রতিবাদে তারা জানান, ভুয়া ফেসবুক আইডি “সিলেটের সংবাদ” যে লেখালেখি করেছে তা সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। তাই সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আমাদের সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে ভুয়া ফেসবুক আইডি দিয়ে “সিলেটের সংবাদ”- মিথ্যা, বানোয়াট ও ভুয়া তথ্য প্রদান করে সংবাদটি পরিবেশন করেছে। “সিলেটের সংবাদ নামে কোন অনলাইন পোর্টাল আদও নেই।” ফেসবুক আইডিতে উল্লেখ্য করা হয়েছে, “করোনা মোকাবিলা ব্যস্ত পুলিশ প্রশাসন, সুযোগে বেপরোয়ারা আফজল-জাবেদ বাহিনী। যা সম্পূর্ণ মিথ্যা। এ ধরনের কোন ঘটনা আজও ঘটেনি। কাজেই আমরা প্রকাশিত ঐ সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা বর্তমান পরিস্থিতির কারনে কিছুটা সময় নিচ্ছি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে উক্ত ফেসবুক আইডির নামে আমরা আইনের আশ্রয় নেব।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য