মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৭:৩২ অপরাহ্ণ
কাজল মিয়ার মৃত্যুতে আলী আহমদ ও দক্ষিণ সুরমা বিএনপির শোক 

দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাজল মিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুহিবুর রহমান ও কামাল বাজার ইউনিয়ন বিএনপি'র আহবায়ক আব্দুস ছালাম।

এক শোক বার্তায় তারা বলেন, মরহুম কাজল মিয়া ছিলেন তৃনমূল বিএনপির নিবেদিত প্রাণ নেতা। তিনি জীবনের শেষ সময় পর্যন্ত জাতীয়তাবাদী শক্তির জন্য কাজ করে গেছেন। কামালবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনোনীত হওয়ার পর বিএনপির কার্যক্রম’কে সুসংহত করতে তিনি নানা উদ্যোগ নিয়েছিলেন। সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে তিনি সকল মহলের কাছে ছিলেন একজন গ্রহনযোগ্য ব্যক্তিত্ব। মোঃ কাজল মিয়ার মৃত্যুতে আমরা একজন খাটি জিয়ার সৈনিককে হারালাম, যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সহিবার শক্তি দিন। আমীন।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য