শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
২১ অক্টোবর ২০ ২০
১১:৪২ পূর্বাহ্ণ
জামালপুরে জেলা পরিষদের উদ্যোগে রাস্তা সংস্কার কাজের উদ্ধোধন 

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জামালপুর গ্রামের রাস্তার সংস্কার কাজের উদ্ধোধন করা হয়েছে। গতকাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুনামগঞ্জ জেলা পরিষদের ১১নং ওয়ার্ডের সদস্য সৈয়দ সাব্বির মিয়া জামালপুর পাকা রাস্তার মুখ হতে রৌডর রাস্তা পর্যন্ত সড়কের ইটসলিং কাজের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। এসময় এলাকার গণ্যামান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী পেশার উপস্থিত ছিলেন। এদিকে রাস্তার সংস্কার কাজ শুরু করায় জামালপুর ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে সৈয়দ সাব্বির মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের ১১নং ওয়ার্ডের সদস্য সৈয়দ সাব্বির মিয়া বলেন, এলাকার মানুষের দুঃখ দুর্দশা লাঘবে জেলা পরিষদ সাধ্যমত চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। স্থানীয় সরকার বিভাগ থেকে যতটুকু বরাদ্দ আসে এর পুরোটাই গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নে আমরা ব্যয় করি। সাধ ও সাধ্যের সাথে সমন্বয় করে আমরা উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে যাবো। এই এলাকার মানুষের আন্তরিকতা ও ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা দেখে আমি মুগ্ধ। বিশেষ করে জামালপুর ক্রিকেট ক্লাবের নেতৃবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞ। এই এলাকা ও ক্লাবের উন্নয়নে আমি সব সময় পাশে থাকবো।

এলাকার বিশিষ্ট মুরব্বী দরাজুল ইসলাম খানের সভাপতিত্বে সংস্কার কাজ শুরু পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সৈয়দ সাব্বির মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবী ও মানবাধিকার কর্মী হাহী সোহেল আহমদ খান টুন, সমাজসেবী জামাল হোসেন, আমির খান ছাব্বির, জামালপুর জেসিসি ক্লাবের সভাপতি সাহিদ মিয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন, গ্রামের মুরুব্বি আব্দুন নুর, আব্দুল হান্নান, আব্দুল মালেক, মোঃ সরুক মিয়া, উস্তার উল্লা, ইট সিলিং বাস্তবায়ন কমিটির সভাপতি সাদিকুল ইসলাম খান, সাধারণ সসম্পাদক আমির খান ছাব্বির, সদস্য আরমান উদ্দিন, আনহার মিয়া, জামাল হোসেন, জামালপুর ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি মনজুর আহমদ, সহ-সভাপতি সুলতান রশিদ রুবেল, সাধারণ সম্পাদক আফসার মিয়া, ক্লাব সদস্য, রিপন মিয়া, তুহিনুর, সিপন মিয়া, জুবায়ের, সেতু মিয়া, অপু, সিপন (২), আকরাম, ইমন, সিমন,  রাসেল ও খায়রুল প্রমূখ।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য