শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
১১:৪১ পূর্বাহ্ণ
চুনারুঘাট পৌর কৃষকলীগের ৩টি ওয়ার্ড কমিটি গঠন ও ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: "কৃষক বাঁচাও, দেশ বাঁচাও'' এই শ্লোগানে বাংলাদেশ কৃষকলীগ, চুনারুঘাট পৌর শাখার উদ্যোগে পৌরসভার ৪, ৬ ও ৮ নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন করা হয়েছে ও এ উপলক্ষে ত্রি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। 

৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার ৮নং ওয়ার্ডের হাজী আলিম উল্লাহ আলিয়া মাদ্রসা সংলগ্ন একটি মাঠে পৌর কৃষকলীগের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। 

চুনারুঘাট পৌর কৃষকলীগের সভাপতি মোঃ রমজানুর রহমান শামিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রহমত তালুকদারের পরিচালনায় আয়োজিত সম্মেলনের সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. এম আকবর হোসেন জিতু। 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুনারুঘাট পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের মহালদার, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ মিয়া, উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান (মুজিব), সাধারণ সম্পাদক মোঃ শেখ জামাল আহমেদ, সহ-সভাপতি মোঃ হানিফ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন তালুকদার, উপজেলা তাঁতীলীগের দপ্তর সম্পাদক মোঃ হাফিজ মিয়া ও পৌর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এখলাছ মিয়া প্রমূখ। 

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। পরে সম্মেলনে আমন্ত্রিত অতিথিবৃন্দগণ উপস্থিত নেতাকর্মী ও সভাস্থলে থাকা লোকজনের হাতে বিভিন্ন জাতের বৃক্ষ চারা এবং শিশুদের মাঝে খেলাধুলার পুরস্কার বিতরণ করেন।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ৪ নং ওয়ার্ডে মোঃ রুয়েল মিয়াকে সভাপতি, মোঃ আজিজুল হককে সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ডে মোঃ সোহেল পাটুয়ারীকে সভাপতি, মোঃ আব্দুল কাদিরকে সাধারণ সম্পাদক এবং ৮ নং ওয়ার্ডে মোঃ আব্দুল সহিদ মিয়াকে সভাপতি, মোঃ মির শামীম মিয়াকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য