শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
রাজনীতি ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৬:৩২ অপরাহ্ণ
জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাবো: সুব্রত পুরকায়স্থ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কেন্দ্রীয় সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ বলেছেন, জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও শেখ হাসিনার নির্দেশে দেশের মাটি ও মানুষের জন্য কাজ করে যাব। 

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে যেখানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন, সেখানে স্বেচ্ছাসেবক লীগের অর্পিত দায়িত্ব পালনে আমরণ কাজ করে যাবো। দেশের  মাটি ও মানুষের স্বার্থ রক্ষায় যেকোন অপশক্তির মোকাবেলায় দলীয় নেতাকর্মীকে প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন তিনি।

সুব্রত পুরকায়স্থ স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথম সিলেট আগমন উপলক্ষে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এলে সিলেটের সর্বস্তরের নেতাকর্র্মীদের ভালবাসায় শিক্ত হন। বুধবার দুপুরে তিনি বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছলে সিলেট বিভাগের বিভিন্ন অঞ্চলের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জয় বাংলা স্লোগানে মুখরিত হয়ে উঠে ওসমানী বিমানবন্দর এলাকা । 

এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. মাহফুজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক বিধান কুমার সাহা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেরা আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেব লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য