সোমবার, জুলাই ১৩, ২০ ২০
ক্লাব সংগঠন ডেস্ক
২৪ মে ২০ ২০
১১:৩৯ অপরাহ্ণ
কামালবাজারে আয়শা-মনোয়ারা মহিলা মাদরাসায় ঈদ সামগ্রী বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজারে আয়শা-মনোয়ারা (রহ.) মেমোরিয়াল মহিলা দাখিল মাদরাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৪ মে মাদরাসার প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব এর পক্ষ থেকে ঈদ উপলক্ষে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের হতে তুলে দেয়া হয়।

এ সময় হাবিব যুক্তরাজ্য থেকে ফোনে মাদরাসার খোঁজ খবর নেন এবং সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মাদরাসার শিক্ষক, অভিবাবক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ কালে তারা বলেন, অত্র এলাকায় শিক্ষার আলো বিস্তারে শিক্ষার্থীদের সম্পূর্ণ বিনা খরচে শিক্ষাদানের ব্যবস্থা করে যাচ্ছেন মাদরাসা প্রতিষ্ঠাতা পরিবারের সদস্যবৃন্দ। এতে এলাকার হত দরিদ্র পরিবারের সন্তানরা শিক্ষা অর্জনের সুযোগ পাচ্ছেন। বিশেষ করে করোনা ভাইরাস জনিত দুর্যোগের সময় আয়শা-মনোয়ারা (রহ.) মেমোরিয়াল মহিলা দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য প্রবাসী হাবিবুর রহমান হাবিব ঈদ উপলক্ষে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী দেওয়ায় শিক্ষক, অভিভাবক ও ছাত্রীবৃন্দ তাকে জন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য