বৃহস্পতিবার, জুলাই ২, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
২৯ জুন ২০ ২০
৯:০ ৯ অপরাহ্ণ
করোনা পরিস্থিতিতেও চিকিৎসেবা দিয়ে যাচ্ছেন নবীগঞ্জের ডা. মোঃ ইদ্রিছ আলম

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ:: করোনাভাইরাস থমকে দিয়েছে পুরোবিশ্বকে। করোনায় গৃহবন্ধি পুরো বিশ্ব। এই করোনা পরিস্থিতিতে সুস্থ ভাবে বেছে থাকাটাই আজ চ্যালেঞ্জিং এর বিষয় হয়ে দাড়িয়েছে। প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা দেশে ১লক্ষ ৪০হাজার পেড়িয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। নবীগঞ্জেও হানা দিয়েছে এই ভাইরাস। 

নবীগঞ্জের স্বাস্থকর্মী, ডাক্তার পুলিশ সহ উপজেলায় মোট আক্রান্ত ৫৬জন। এই করোনা পরিস্থিতিতেও নিজেদের জীবনের কথা চিন্তা না করে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন নবীগঞ্জের ডাক্তার ও স্বাস্থকর্মীরা। নবীগঞ্জের যেসব ডাক্তাররা এই করুন পরিস্থিতিতে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন তাদের মধ্যে ১জন হলেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের এস. এ. সি, মেডিকেল অফিসার ডা. মোঃ ইদ্রিছ আলম। 

তিনি নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিজ দায়িত্ব পালনের পাশাপাশি নিজ চেম্বার শেরপুর রোডস্থ সরিদা মেডিকেল হলে চিকিৎসা দিয়ে যাচ্ছেন। গরীব-অসহায় রোগীদেরকে ফ্রিতে চিকিৎসা সেবা দিচ্ছেন।

করোনা পরিস্থিতিতেও চিকিৎসেবা দেয়ার ব্যাপারে ডা. ইদ্রিছ আলম এ প্রতিবেদককে বলেন, আমরা ডাক্তার আমাদের কাজ হল জনগনের চিকিৎসেবা নিশ্চিত করা। যেকোন পরিস্থিতিতে জনগণের চিকিৎসা সেবা নিশ্চিত করতে আমাদেরকে কাজ করতে হবে। আমি সহ আমরা যারা চিকিৎসা সেবা দিচ্ছি আমরা আমাদের দায়িত্ব পালন করছি মাত্র।

ডা. ইদ্রিছ আলম ছাড়াও ডা. আব্দুস সামাদ, ডা. ইমরান আহমেদ চৌধুরী, ডা, চম্পক কিশোর সাহা সুমনসহ আরো কয়েকজন চিকিৎসক এই করোনা পরিস্থিতিতেও চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য