সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০ ২০
রাজনীতি ডেস্ক
১৩ সেপ্টেম্বর ২০ ২০
৮:২১ অপরাহ্ণ
যুগ্ম আহবায়ক ওলিউর রহমানকে সংবর্ধনা
গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিঠি গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গোলাপগঞ্জ উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিঠি গঠন করা হয়েছে। জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্যাডে স্বাক্ষরিত এই কমিটি অনুমোদন দেন।

গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের তানজীম আহাদকে আহবায়ক, ওলিউর রহমানকে যুগ্ম আহবায়ক ও ফাহিম চৌধুরীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এবং আগামী ৬০ দিনের মধ্যে এইসব কমিটিকে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করতে বলা হয়েছে।

ইতোমধ্যে, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওলিউর রহমানকে গোলাপগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লন্ডন সেন্ট্রাল যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক ও ২নং  গোলাপগঞ্জ ইউনিয়ন কৃষকদলের আহবায়ক সাইফুল আনোয়ার। ২নং গোলাপগঞ্জ ইউনিয়ন ছাএদল নেতা দেলোয়ার হোসেন, সাইফুল তাসকিন, সায়েম আহমদ, রায়হান আহমদ, জুনেদ আহমদ, শাফী প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা শাখার আওতাধীন ৩২টি ইউনিটের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) উপজেলা, পৌর ও কলেজ শাখার এসব কমিটির অনুমোদন দেন।

 

 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য