শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
রাজনীতি ডেস্ক
৫ নভেম্বর ২০ ২০
৭:৪০ অপরাহ্ণ
৮ই নভেম্বর সিলেট জেলা বিএনপির নামে সভা ডাকায় বিষ্ময় প্রকাশ

সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ুম চৌধুরী, এডভোকেট আশিক উদ্দিন আহমদ, আব্দুল মান্নান, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম লস্কর, আহমেদুর রহমান চৌধুরী মিলু, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, মাহবুবুল হক চৌধুরী এক যুক্ত বিবৃতিতে আগামী ৮ই নভেম্বর জেলা বিএনপির আহবায়ক কর্তৃক জেলা বিএনপির নামে সভা ডাকার বিষ্ময় প্রকাশ করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের ষড়যন্ত্রে এবং স্বেচ্ছাচারিতায় দল এখন ধ্বংসের মুখোমুখি।
ইতিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে তার এসব স্বেচ্ছাচারিতা, কমিটি গঠন সংক্রান্ত ষড়যন্ত্রের যাবতীয় তথ্য জানানো হয়েছে এবং বিষয়টি কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিবেচনাধীন। সেখানে হঠাৎ করে সভা ডাকা দূরভীসন্ধিমূলক। আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই উপজেলা আহবায়ক’বৃন্দকে এই সভায় ডেকে এনে তাদেরকে বিতর্কিত করার একটি অপপ্রয়াস ছাড়া আর কিছুই নয়। আমরা উপজেলা আহবায়কবৃন্দকে অনুরোধ করছি কেন্দ্রীয় কোন নির্দেশনা ছাড়া জেলা বিএনপির নাম সর্বস্ব এই আহবায়কের ডাকে সাড়া না দিতে। আমরা আশা করি অচিরেই কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাধ্যমে সিলেট জেলা বিএনপির এই অচল অবস্থা নিরসন হবে। 
নেতৃবৃন্দ আরো বলেন যে আহবায়ক সম্প্রতি সিলেটের অত্যন্ত আলোচিত ইস্যু ধর্ষণ এবং রায়হান হত্যা’সহ কোন ইস্যুতেই দলকে কাজে লাগাতে পারেনি। সেই আহবায়ককে দিয়ে একটি সুষ্টু ও সুন্দর কাউন্সিল অনুষ্ঠান সম্পূর্ণ অসম্ভব। 
বিবৃতিতে নেতৃবৃন্দ জেলা আহবায়কের এইসব বিভ্রান্তি মূলক কর্মকান্ডে বিভ্রান্ত না হওয়ার জন্য দলের সর্বস্তরের নেতা কর্মীর প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য