শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
ক্লাব সংগঠন ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৭:৫০ অপরাহ্ণ
নগরীতে হকার উচ্ছেদে যৌথ অভিযান
সিসিক মেয়র, চেম্বার ও প্রশাসনকে মৎস্য ব্যবসায়ীদের কৃতজ্ঞতা

লালবাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড ও লালবাজার দোকান মালিক সমিতির এক যৌথ সভা বুধবার সন্ধ্যায় লালবাজারে অনুষ্ঠিত হয়।

সভায় নগরীর ফুটপাত থেকে ভাসমান হকারদের উচ্ছেদে যৌথ অভিযান পরিচালনা করায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং প্রশাসনের কর্মকর্তাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

লালবাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শেখ এনায়েত হোসেনের সভাপতিত্বে এবং লালবাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহ আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন লালবাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু, নজরুল ইসলাম আফাজ, মো. বাহরাম উদ্দিন, সালাহ উদ্দিন আহমদ, অফিস সচিব রাকিন আহমদ, সাদেক আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটের মৎস্য ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ফুটপাত থেকে হকার উচ্ছেদের জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন। প্রকৃত মৎস্য ব্যবসায়ীরা ভ্যাট, ট্যাক্স ও ভাড়া দিয়ে ব্যবসা পরিচালনা করে গেলেও হকারদের কারণে তারা ক্ষতিগ্রস্থ হচ্ছেন। পাশাপাশি হকারদের কাছ থেকে পরিত্যাক্ত মাছ ক্রয় করে গ্রাহকরাও প্রতারিত হচ্ছেন। তাছাড়া রাস্তাঘাটের পরিবেশও দূষিত হচ্ছে। এ অবস্থায় হকার উচ্ছেদে যৌথ অভিযানকে স্বাগত জানিয়েছেন মৎস্য ব্যবসায়ীরা। তারা হকার উচ্ছেদে বিভিন্ন সময়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী কর্তৃক অভিযান  চালানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য