সোমবার, অক্টোবর ২৬, ২০ ২০
সিলেট ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০ ২০
৩:৫৫ অপরাহ্ণ
মাদক, সন্ত্রাস ও জঙ্গি মুক্ত সমাজ গড়ার প্রত্যয়- অকিল উদ্দিন
জালালাবাদ থানা বিট-পুলিশিং ফোরাম এর মতবিনিমিয় সভা  

“আমরা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার জন্য। এক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা আমাদের একান্ত প্রয়োজন। সমাজের বিত্তবান থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ পর্যন্ত মাদকদ্রব্যের নিরন্তর ঝুঁকিতে রয়েছে। বেআইনি মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং এর পৃষ্ঠপোষকরা শুধু মাদক সংক্রান্ত অপরাধই করে না, তারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বিভিন্ন সামাজিক অপরাধের সাথে জড়িত। কাজেই মাদক একটি সামাজিক সমস্যা।এই সমস্যা কোন একক প্রতিষ্ঠানকে দিয়ে সমাধান করা সম্ভব নয়। এর জন্য সমাজের সকলকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। কমিউনিটি পুলিশিং ও বিট-পুলিশিং ফোরামকে আরো সম্প্রসারিত করার মাধ্যমে সম্মিলিতভাবে সমাজ থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদ এবং মাদক নির্মূল সম্ভব হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
রবিবার (২৭সেপ্টেম্বর) বিকালে জালালাবাদ থানাদিন বিট-পুলিশিং ফোরাম-বিট নং ১৯ এর উদ্যোগে টুকেবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ড কুমারগাওঁস্থ বাস ট্রামিনাল এলাকায় জঙ্গী- সন্ত্রাস ও মাদক সংক্রান্ত মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন এসব কথা বলেন।

টুকের বাজার ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সহ সভাপতি ফজলুর করিম ফুল মিয়ার সভাপতিত্বে ও জালালাবাদ থানার এন আই আসাদুজ্জামান এরপরিচালনায়,

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত বক্তব্য রাখেন, টুকের বাজার ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আফশা মিয়া, টুকের বাজার ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বার মো: গিয়াস উদ্দিন, টুকের বাজার ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মহি উদ্দিন, ১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো: ফারুক আহমদ, সাধারণ সম্পাদক সিরাজুল হক। এসময় আরো উপস্থিত বক্তব্য রাখেন, জালালাবাদ থানা এস আই মুহাম্মদ মুজিবুর রহমন, এস আই জাকির হোসেন,  এস আই সাজমুল হোসেন, এ এস আই জসিম উদ্দি, ব্যবসায়ী মো: লোকমান আহমদ আরিফ, আব্দুল লতিফ, আব্দুস চত্তার, মো: রেজিয়া বেগম, নাজির আহমদ, মো: জুবের আহমদ, লুৎফুর রহমান,  শহিদুল ইসলাম শানুর, আবুল কালাম সহ এলাকার গণমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন প্রমুখ। 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য