শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
৫ আগস্ট ২০ ২০
৬:১৮ অপরাহ্ণ
বানিয়াচংয়ে হাওরে ডেঙ্গি নৌকা ডুবির ঘটনায় নিখোজ পিতা পুত্রের লাশ উদ্ধার

জাবেদ ইকবাল তালুকদার, হবিগঞ্জ থেকে:: হবিগঞ্জের বানিয়াচংয়ে হাওরে ডেঙ্গি নৌকা ডুবির ঘটনায় নিখোজ পিতা পুত্রের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মৃত ব্যক্তিরা হলেন আলী নূর (৩৮) ও তার পুত্র  খোকন মিয়া (৭)।  আজ, ৫ আগষ্ট বুধবার ভোর ৫ টায় ঘটনাস্থলে নিখোজ হওয়া পিতা পুত্রের লাশ ভেসে উঠলে পুলিশ ও এলাকাবাসী তাদের মৃতদেহ পানি থেকে উদ্ধার করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় ৪ আগষ্ট মঙ্গলবার দুপুর ১টায় আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের হুকুড়া টুকরাবাড়ী থেকে আলী নুর সহ উনার ছেলে,বোন,বোনের জামাই ও অন্যান্য সদস্য সহ  ১২ জন লোক শিবপাশা হতে মুরাদপুর ইউনিয়নের রহমতপুর গ্রামে শশুরালয়ে  বেড়ানোর উদ্দেশ্যে ডেংগী নৌকা দিয়ে যাওয়ার সময়  শাহজালালপুর ও রহমতপুর গ্রামের মধ্যবর্তী হাওরে ডেঙ্গি নৌকাটি ডুবে যায়।এসময় তাদের সুর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে পানি থেকে ৯ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে গিয়ে আলী নূরের বোন দুলেনা বেগম (২৫) এর লাশ পানি থেকে উদ্ধার করেন। বাকি দুজনের কোন হদিস না পেয়ে রাত সাড়ে ৯ টায় উদ্ধার অভিযান অসমাপ্ত রেখেই স্থগিত করা হয়। বুধবার ভোরে নিহত দুজনের লাশ পানিতে ভেসে উঠার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ভিড় জমান এলাকাবাসী।নৌকাডুবির ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃতের ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।এক হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়েছে।

নৌকাডুবির ঘটনা শুনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ তদারকি করেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য