বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
১৭ অক্টোবর ২০ ২০
১:৪৮ অপরাহ্ণ
পূর্ব তিমিরপুরে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ পৌর এলাকার ৯ নং ওয়ার্ড পূর্ব তিমির পূরে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত হয়েছে। 

বিট অফিসার এসআই অমিতাভ দাশ তালুকদার ও এসআই আমির হামজার তত্বাবধায়নে দারুল হিকমাহ জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় অনুস্টিত গ্রামবাসীর সর্বস্তরের জনসাধারনের উপস্থিতিতে উক্ত সমাবেশে মাদ্রাসার অধ্যক্ষ লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুস্টানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন দারুল হিকমাহ মাদ্রাসার শিক্ষার্থী জামিল হোসাইন রাজু গীতা পাঠ করেন অপু। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক ও অত্র ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ, ৭নং ওয়ার্ড  কাউন্সিলর কবির মিয়া, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম, গ্রােেমর বিশিস্ট মুরুব্বি বশির মিয়া চৌধুরী, হাফিজুর রহমান কালন, উপজেলা ছাত্ররীগের সভাপতি ফয়সল তালুকদার, পল্লি চিকিৎসক ডা. ফজলল হক প্রমূখ। উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বি.এ ২য় বর্ষের ছাত্রী তানিয়া আক্তার, এইচএসসি ১ম বর্ষের ছাত্র ও গণমাধ্যমকর্মী জাবেদ ইকবাল তালুকদার, মারজানা আক্তার। সভায় বক্তারা বলেন নারী নির্যাতন ও ধর্ষণ এখন শুধু সামাজিক ব্যাধিতে সিমাবদ্ধ নয় এটি এখন রাস্ট্রিয় ব্যধিতে পরিণত হয়েছে। মাদকের কারনে এটি ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ধর্মীয় অনুশাসন মেনে চললে এটি রোধ করা যেতে পারে। দেশে আইন আছে আইনের যথাযথ প্রয়োগ ও জনগণের সতকর্তাই পারে ধর্ষন ও নারী নির্যাতন মুক্ত সমাজ গড়তে। সভায় বিট অফিসাররা গ্রামবাসীর সহযোগীতা কামনা করেন এবং গ্রামবাসীও পুলিশকে সর্বোচ্ছ সহযোগীতা করবেন আশ্বাস দেন। পুলিশ বাহিনীর এই উদ্যোগকেও গ্রামবাসী সাধুবাধ জানিয়েছেন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য