মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০ ২০
শিক্ষা ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৭:০ ৫ অপরাহ্ণ
শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সভাপতি নির্বাচিত হলেন সাজনা সুলতানা হক চৌধুরী

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের পরিচালনা পর্ষদের সকল সভ্যগনের মতামতের ভিত্তিতে  নবনির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহন করেন সিলেট জেলা পরিষদের সদস্য, জকিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী  নারীনেত্রী সাজনা সুলতানা হক চৌধুরী।

১লা নভেম্বর রোজ রবিবার সকাল এগারো ঘটিকায়  বিদ্যালয়ে  অফিস কক্ষে ম্যানেজিং কমিটির প্রথম সভা ও সভাপতিকে বরণ করা হয়। 
সভাপতির বক্তব্যে সাজনা সুলতানা হক চৌধুরী বলেন, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন শিক্ষা ক্ষেত্রে অত্র এলাকায় অবদান রেখে সুনামের সাথে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। বিদ্যানিকেতনের শিক্ষার কার্যক্রম আরো গতিশীল করতে পরিচালনা পর্ষদ, শিক্ষক ও অভিভাবকদের সহযোগিতা কামনা করেন। তিনি শিক্ষকদের আন্তরিকতার সহিত পাঠদানসহ  কাজ করার আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আজাদ উদ্দিন,পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি আব্দুস সালাম,বিশিষ্ট শিক্ষানুরাগী ও সাংবাদিক আহমদুল হক চৌধুরী বেলাল,প্রিন্সিপাল সাইফুর রহমান,পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল জলিল সেবুল,শাহিন আহমদ চৌধুরী,ইসলাম উদ্দিন ও সুমানা চৌধুরী,সহকারী শিক্ষক জাহেদ আহমদ,মনোরিত দাস, শারমিন আক্তার,খালেদা আক্তার প্রমি ও অভিভাবক সদস্য আব্দুস সামাদ।

সাজনা সুলতানা হক চৌধুরী বিদ্যানিকেতন ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্তা রয়েছে তন্মধ্যে, উপদেষ্টা বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন,উপদেষ্টা সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ, জাতীয় স্বেচ্ছাসেবী সংস্থা সীমান্তিকের ভাইস চেয়ারপার্সন,জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের মহিলা বিষয়ক সম্পাদিকা, শেখ রাসেল মেমোরিয়াল  সমাজ  কল্যান সংস্থার মহিলা বিষয়ক সম্পাদিকা,বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সদস্যের দায়ীত্ব পালন করে আসছেন।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য