শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
৫ আগস্ট ২০ ২০
১০ :৪৮ অপরাহ্ণ
ধর্মপাশায় নৌকাডুবিতে নিখোঁজ মায়ের লাশ উদ্ধার, ছেলের খোঁজ মেলেনি

ফারুক আহমেদ,ধর্মপাশা প্রতিনিধি:: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের হলদির হাওরে আজ (০৫আগস্ট) বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নৌকাডুবিতে মা কাঞ্চনা আক্তার ওরফে কাজলা (৪৫) ও ছেলে কাঞ্চন মিয়া (১৪) নিখোঁজ হয়।

খবর পেয়ে স্থানীয় লোকজন বেলা পৌনে তিনটার দিকে ওই হাওরে জাল ফেলে মা কাঞ্চনা আক্তারের লাশ উদ্ধার করলেও এখনো ছেলে কাঞ্চন মিয়ার লাশের সন্ধ্যান মেলেনি।
       
এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ (০৫আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ভাটগাঁও কান্দাবাড়ী গ্রামের বাসিন্দা কাঞ্চনা আক্তার ওরফে কাজলা (৪৫) ও তাঁর ছেলে কাঞ্চন মিয়া (১৪), একই গ্রামের রফিকুল মিয়ার ছেলে সোহান মিয়া (৮), মতলিব মিয়ার মেয়ে সাদিয়া আক্তার (৬) একটি ডিঙি নৌকা নিয়ে স্থানীয় হলদির হাওর সংলগ্ন গোমাই নদীর পাড়ে থাকা কচু গাছের লতা তুলতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে হলদির হাওরে প্রবল ঢেউয়ের কারণে তাদের ব্যবহৃত ডিঙি নৌকাটি হাওরে পানিতে ডুবে যায়।

এ সময় সোহান ও সাদিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করতে পারলেও কাঞ্চনা ও তাঁর ছেলে কাঞ্চন ওই হাওরের পানিতে ডুবে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়।
     
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান বলেন, নৌকাডুবিতে নিখোঁজ থাকা ছেলেকে উদ্ধারের জন্য ময়মনসিংহের ডুবুরি দলের কতৃর্পক্ষের সঙ্গে কথা বলেছি।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য