শনিবার, অক্টোবর ৩১, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০ ২০
২:২০ অপরাহ্ণ
জগন্নাথপুরে বিরোধের বলি নিস্পাপ যুবক এমরান

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই পক্ষের বিরোধের বলি হয়েছে ২৪ বছরের নিস্পাপ যুবক মাজহারুল ইসলাম এমরান। সে কোন পক্ষের বিরোধে জড়িত না থাকলেও অকালে প্রাণ দিতে হয়েছে। সে এলাকায় ভাল ও ভদ্র ছেলে হিসেবে ছিল পরিচিত। যে কারণে তাঁর অকাল মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। এলাকায় বইছে শোকের ছায়া। সর্বত্র বিরাজ করছে ক্ষোভ ও উত্তেজনা।
স্থানীয়রা জানান, গত কয়েক মাস আগে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে পতিত জায়গা নিয়ে গ্রামের শফিক মিয়া ও সাহেল মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে পরপর ৬ দফা সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হন। চলছে উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা-মোকদ্দমা।
তবে এসব সংঘর্ষের সাথে কোন অস্থায় জড়িত ছিল না নিস্পাপ যুবক মাজহারুল ইসলাম এমরান। এরপরও গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় এরালিয়া বাজারে সাহেল মিয়া সহ তার লোকজনের হামলায় গুরুতর আহত হন মাজহারুল ইসলাম এমরান। দীর্ঘ ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মাজহারুল ইসলাম এমরানের মৃত্যু হয়।
এ ঘটনায় হতভাগ্য মাজহারুল ইসলাম এমরানের পিতা ফয়জুল ইসলাম বাদী হয়ে প্রতিপক্ষের সাহেল মিয়া ও ছইল মিয়া সহ ২৪ জনকে আসামী জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মামলার এজাহারভূক্ত আসামী বাবর মিয়া ও গং আসামীদের মধ্যে সেবুল মিয়া সহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য