শনিবার, অক্টোবর ৩১, ২০ ২০
সিলেট ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০ ২০
৪:৫১ অপরাহ্ণ
সিলাম হাজীপুরের দৃষ্টি নন্দন জামে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের হাজীপুর জামে মসজিদ নতুন নির্মাণের জন্য ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বাদ জুম‘আ মিলাদ ও দোয়া মাহফিল শেষে ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়। আগামী এক বছরের মধ্যে প্রায় দুই কোটি টাকা ব্যায়ে দৃষ্টি নন্দন মসজিদটি নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার কথা রয়েছে। 
ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্টান, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট নগরীর নাইওরপুল জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা নজমুদ্দীন ক্বাসেমী, ৫ নম্বর সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, হাজীপুর মসজিদ কমিটির মুতাওয়াল্লি হাজী মো. মুক্তার আলী, বিশিষ্ট মুরব্বী রফিকুর রহমান চৌধুরী, এডভোকেট তোফায়েল আহমদ চৌধুরী বেলাল, হাজীপুর মসজিদ কমিটির সহ-সভাপতি মো. সফর আলী, মো. আব্দুল মুকিত ফখরু, মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো.আলম মিয়া, যুগ্ম সম্পাদক মো. আছকর আহমদ মিতুল, নুরুল ইসলাম, কোষাধক্ষ্য রেজওয়ান আহমদ রেজু, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম মাছুম, কার্যনির্বাহী সদস্য আমিনুর রহমান চৌধুরী শুয়েব, মো. ছালিক মিয়া, সুলতান সুমন, ময়জুল আহমদ, মসজিদ কমিটির উপদেষ্টা আনোয়ারুল ইসলাম, লুৎফুর রহমান লুতু, মাহবুবুর রহমান চৌধুরী, জহুর আলী, মসজিদ নির্মাণ কমিটির সদস্য আহমদুর রহমান চৌধুরী মান্না, কাজ্জাবী আহমদ খাঁন, সাহিম আহমদ খাঁন, সিলাম ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব মেম্বার ও সিলাম ইউপির ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার আলী ইমাম এবং হাজীপুর গ্রামের সর্বস্তরের জনসাধারণ ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
উল্লেখ, সিলাম হাজীপুর গ্রামের সর্বস্থরের জনসাধারণ ও গ্রামের প্রবাসীদের সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় নির্মিত হচ্ছে নতুন মসজিদ। এর পূর্বে নতুন মসজিদ নির্মাণের লক্ষ্যে হাজীপুর গ্রামের প্রায় ৪০ বছর আগে নির্মিত মসজিদটি ভেঙ্গে ফেলা হয়।-বিজ্ঞপ্তি

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য