বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
১৪ অক্টোবর ২০ ২০
৩:৫৭ অপরাহ্ণ
শায়েস্তাগঞ্জে বিপুল পরিমাণ চোরাই রাবারসহ একটি কাভার্ড ভ্যান জব্দ

জাবেদ ইকবাল তালুকদার, হবিগঞ্জ:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নিশাপট থেকে বিপুল পরিমাণ চোরাই রাবারসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ। এ সময় তিন পাচারকারীকে আটক করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে একটি চোরচক্র জেলার বিভিন্ন উপজেলা থেকে রাবার চুরি করে পাচার করছে। তাদেরকে সহযোগিতা করছে বাগানেরই কিছু অসাধু কর্মচারিরা। রাতের আধাঁরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চক্রটি কাভার্ড ভ্যান ও ট্রাকসহ বিভিন্ন পরিবহনে পাচার করে বাগান উজার করে দিচ্ছে। রাবার পাচার হচ্ছে এমন খবর এলে শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুনের নির্দেশে গত সোমবার রাত ২টার দিকে এসআই কাওসার মাহমুদ তোরণসহ একদল পুলিশ নিশাপট এলাকায় অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত মন্নাফ মিয়ার পুত্র তাওহীদ মিয়া ও বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামের জয়নাল মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার পুরিখাল গ্রামের বাদশা মিয়ার পুত্র বাবুল মিয়াকে আটক করা হয়। একই সাথে রাবার ভর্তি কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। জব্দকৃত রাবারের বাজারের আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ টাকা। এ বিষয়ে এসআই কাওসার বাদি হয়ে মামলা করেছেন।
শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, আটকদের আদালতে প্রেরণ করা হয়। তাদেরকে রিমান্ডে আনা হবে এর পেছনে কারা বের করা হবে।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য