মঙ্গলবার, জুলাই ৭, ২০ ২০
বিনোদন ডেস্ক
১০ জুন ২০ ২০
১:৫৩ অপরাহ্ণ
ফের ভাইরাল সুহানা

বলিউড তারকাদের সন্তানদের কথা উঠলেই সবার আগে চলে আসে শাহরুখ কন্যা সুহানার নাম। তার ফটো ও ভিডিও জমিয়ে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সুহানা এখনও রুপালি পর্দার জগতে পা রাখেননি, কিন্তু তা সত্ত্বেও ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে কোনও জনপ্রিয় অভিনেতাদের তুলনায় ছোট নন। সম্প্রতি সুহানার আর একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সেখানে তাকে তার বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে। এই ভিডিও-তে তাকে তার বন্ধু অনন্যা পাণ্ডের জন্য ধীমে-ধীমে গানটা গাইতে দেখা যায়।
এই ভিডিও-তে সুহানার স্টাইল ও ভঙ্গিমা দেখে মেতে উঠেছে নেট বিশ্ব।সেই সঙ্গে আছে তার ভক্তদের অজস্র মন্তব্য। সুহানার এই ভিডিও তার বন্ধু জন্মদিনে শেয়ার করেন, কিন্তু এখনও পর্যন্ত এই ভিডিও বারংবার দেখা হচ্ছে।
এই প্রথম যে, সুহানার ভিডিও ভাইরাল হচ্ছে তা নয়, এর আগেও তার বহু ফটো ও ভিডিও ভাইরাল হয়েছে। শাহরুখ কন্যার একটি ছবি বেশ আলোড়ন ফেলে দিয়েছিল, তাতে তাকে আয়নায় সেলফি নিতে দেখা গেছে।
প্রসঙ্গত, নিউইয়র্কে নিজের লেখাপড়া চালিয়ে যাচ্ছেন শাহরুখ কন্যা, তবে করোনা ভাইরাসের জেরে যেখানে সারা পৃথিবী ঘরের মধ্যে দিন কাটাচ্ছে, সেখানে তিনি আর পৃথক থাকেন কীভাবে। আজকাল তিনি মুম্বইতে তার পরিবারের সঙ্গেই আছেন। গ্ল্যামারাস লুক ও ড্রেসিং সেন্সর জন্য সর্বদাই তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন। ইনস্টাগ্রামে তার অনুরাগীর অভাব নেই, প্রায়ই তাকে ফটো ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। বলিউডে তিনি কবে পা রাখছেন এই নিয়ে দর্শকদের মনে প্রশ্নের অভাব নেই, তবে সেক্ষেত্রে কিং খান নিজে জানিয়েছেন, লেখাপড়া শেষ না করা পর্যন্ত কিচ্ছু না।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য