বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০ ২০
প্রবাস সংবাদ ডেস্ক
২৯ জুলাই ২০ ২০
৭:১৬ অপরাহ্ণ
শফিউল বারী বাবুর মৃত্যুতে লন্ডনে স্বেচ্ছাসেবক দলের শোক সভা ও দোয়া মাহফিল 

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য শফিউল বারী বাবুর মৃত্যুতে  মঙ্গলবার (২৮ জুলাই) লন্ডনের রিজেন্ট লেক বেংকুয়েটিং হলে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শোক সভা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।
  
উক্ত শোক সভায় সভাপতিত্ব করেন  যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন ও পরিচালনা করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন। অতিথি  হিসেবে উপস্তিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদ, সিনিয়র  সহ সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক পারভেজ মল্লিক, যুগ্ম সম্পাদক মিছবাহুজ্জামান সুহেল।

শোক সভা শেষে মাওলানা শামীমের কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন।

দোয়া মাহফিলে শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং তার শোক সন্তুপ্ত পরিবার যাতে শোক সহ্য করতে পারে সে কামনা করেও মোনাজাত করা হয়। একই সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

শোক সভা ও দোয়া মাহফিলে আরো উপস্তিত ছিলেন সাংবাদিক কাফি কামাল, যুক্তরাজ্য বিএনপি নেতা এনামুল হক লিটন, সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান,  যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সিনিয়র  ভাইস প্রেসিডেন্ট শরিফুল ইসলাম, সহ সভাপতি শাহ জামাল,  সিনিয়র  যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সিমু,  যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, শাকিল আহমেদ, ইন্জিনিয়ার আলাউদ্দিন, ওয়াসিম  আহমেদ, বশির আহমেদ ফয়সল, ফজলে রহমান পিনাক, ইস্ট লন্ডন বিএনপির কবি কাউসার আহমেদ, কামরুজ্জামান, বিএনপির সাবেক ছাত্র বিসয়ক সম্পাদক শেখ নাসির স্বেচ্ছাসেবক দলের কাজী ফয়সল, মফস্বল আলী, জাকির হোসাইন,কামাল হোসাইন, ছয়ফুল ইসলাম, সুয়েব আহমেদ, শোভন আহমেদ, দুলাল আহমেদ, জমির মিয়া প্রমুখ।

শোক সভা ও দোয়া মাহফিল শেষে নাসির আহমদ শাহিন জানান খুব দ্রুত শফিউল বারী বাবু স্মরণে একটি ভারচুয়াল স্মরণসভা আয়োজন করবে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য