বুধবার, ডিসেম্বর ২, ২০ ২০
এক্সক্লু‌সিভ ডেস্ক
১১ এপ্রিল ২০ ২০
১০ :২৪ অপরাহ্ণ
দক্ষিণ ছাতকে মামলা তুলে নিতে বাদীকে হুমকি 

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ১৩নং ভাতগাঁও ইউনিয়নের শ্রীপতিপুরে মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকির অভিযোগ পাওয়া গেছে। 

দায়েরকৃত মামলার ইজাহার সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল শুক্রবার বিকেলে শ্রীপতিপুরে গ্রামের বাড়ির রাস্তা সংস্কারের কাজের জের ধরে জাকারিয়া বাহিনীর  হামলা চালায়। এতে  আহত হন ৪ জন আহতদের তাৎক্ষণিক সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে  রাতে তাদেরকে  ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়।

পরে  এ ঘটনায় বাদী হয়ে  আবুল হোসেন ৬-৪ ২০২০ তারিখে ছাতক থানায় একটি মামলা দায়ের করেন । 

মামলা সূত্রে আরো জানা যায়, দক্ষিণ ছাতকের শ্রীপতিপুর গ্রামের বাসিন্দা আবুল হোসেন ও তার ছোট ভাই সাইফুর রহমানকে নিয়ে তিনি বাড়ির সামনে রাস্তা সংস্কারের জন্য কাজ শুরু করছিলেন। এসময় আবুল বশরের ছেলে বাবুল মিয়া, ছাবুল মিয়া, রুবেল মিয়া, প্রবাসী এলাইছ মিয়ার বড় ছেলে জাকারিয়া, সাকারিয়ার, গফফার মিয়ার বড় ছেলে জাফল ইকবাল, হাওাব, মৃত খালিক উদ্দিনের ছেলে  বিল্লাল,দিলোয়ার হোসেন মৃত চাদ মিয়ার ছেলে  কবির, বাবুল মিয়ার ছেলে টিপু মিয়া,বাদশা মিয়ার ছেলে সাগর মিয়া,মৃত ওয়াহিদ উল্লার ছেলে রপু মিয়াসহ  ৯/১০ জন ব্যক্তি তাদের কাজে বাধা প্রদান এবং অকথ্যভাষায় গালিগালাজ করেন এবং কথা কাটাকাটির এক পর্যায় আবুল হোসেন ও তার ছোট ভাই সাইফুর রহমানকে লাঠিসুঠা দিয়ে বেধড়ক মারপিট করেন। ঘটনায় সাইফুর মাথায় গুরুতর আঘাত পান। এসময় আবুল হোসেনের ৩ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী জাহানারা বেগমও গুরুতর আহত হন।

পরে ছাতক থানায় মামলা হলে  মামলা তুলে নিতে জাকারিয়া ও তার বাহিনী একের পর এক হুমকি প্রদান করে যাচ্ছে। মামলা তুলে না নিলে ভয়াবহ পরিস্থিতির স্বীকার হতে হবে বলে জাহানারা বেগমের পরিবারকে হুমকি প্রদান করা হয়। 

এ ব্যাপারে আবুল হোসেন জানান, আমি একজন আইন মান্যকারী নিরীহ মানুষ। কিন্তু মামলার আসামীরা যে ভাবে হুমকি প্রদান করছেন তাতে আমি ও আমার পরিবার পরিজনদের নিরাপত্তান নেই। আমি প্রশাসনের কাছে ন্যায় বিচার চাই।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য