সোমবার, জুলাই ১৩, ২০ ২০
সিলেট ডেস্ক
১ জুন ২০ ২০
৭:৩৫ অপরাহ্ণ
দেশে দুর্যোগময় মুহূর্তে প্রবাসীদের অবদান রয়েছে: মাহমুদ উস সামাদ 

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, প্রবাসীরা যেকোন দুর্যোগের সময়ে মাতৃভূমির টানে অসহায় গরীব মানুষের সাহায্যে এগিয়ে আসেন। বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনা করে দেশের কর্মহীন মানুষ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাহায্য সহযোগিতা করে প্রবাসীরা যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। তিনি আরো বলেন প্রবাসীরা লকডাউন অবস্থায় থাকার পরও তারা দেশের মানুষের কথা চিন্তা করে তাদের কষ্টার্জিত অর্থ দেশের কর্মহীন মানুষের জন্য আর্থিক অনুদান দিয়ে তারা পরম করুনাম আল্লাহর সন্তুষ্টি লাভের চেষ্টা করে যাচ্ছেন। আমরা সবাই তাদের এবং তাদের পরিবারের জন্য দোয়া করি। তিনি বলেন এপর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরকারী সকলের রুহের মাগফেরাত কামনা করি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সুরক্ষিত থাকার জন্য যে দিক নির্দেশনা দিয়েছেন তা সকলকে মেনে চলার আহবান জানাচ্ছি।
ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা ইনক এর উদ্যোগে উপজেলার বিভিন্ন পেশার লোকদের মধ্যে ১ হাজার টাকা করে ১৩ লক্ষ টাকা বিতরণ করে যে প্রশংসার দাবি রেখেছে এ সংগঠন তাদের প্রতি আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ১লা জুন, সোমবার, সকালে মাইজগাঁও ইউনিয়নের ১৫৩ জন কর্মহীন লোকদের মধ্যে স্থানীয় হাটুভাঙ্গা মাদরাসা প্রাঙ্গণে, ফেঞ্চুগঞ্জবাজারস্থ মাহমুদ উস সামাদ চৌধুরী রিভারভিউ ও ঘিলাছড়া জমিরুন্নেছা একাডেমি প্রাঙ্গণে পৃথক, পৃথক স্থানে বিভিন্ন পেশার কর্মহীন লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 
এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ আর্গেনাইজেশন অব আমেরিকা ইনক এর প্রতিনিধি জুবের খান, মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিছবাহ আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহিদ ইকবাল সুনাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খসরু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর,তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিজন দেবনাথ, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মইন উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আকরাম হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য