সোমবার, জুলাই ১৩, ২০ ২০
ক্লাব সংগঠন ডেস্ক
২৬ মে ২০ ২০
৯:০ ২ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (২৬ মে) দুপুর ১২টায় উপজেলা সদরস্থ অস্থায়ী  অফিসে এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ শাব্বির আহমেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান এর পরিচালনায় সভায় গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলীম, সহ সভাপতি মঈন উদ্দিন মিলন, কোষাধ্যক্ষ দিলোয়ার হোসেন, পাঠাগার সম্পাদক হাফিজুল হক, অফিস সম্পাদক সোহেল রানা, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আনোয়ার সুমন, দৈনিক শ্যামল সিলেট প্রতিনিধি আকবর রেদওয়ান মনা,দৈনিক একাত্তরের কথার প্রতিনিধি  আলী হোসেন, কোম্পানীগঞ্জ ডাক এর সম্পাদক শফিক আহমদ কালাম। উপস্থিত ছিলেন যুবনেতা মোঃ শাহীন আলম, মোঃ কামরুজ্জামান মেম্বার, মোঃ রাসেল আহমদ প্রমুখ। 

সভায় ক্লাবের নেতৃবৃন্দ বলেন, কোম্পানীগঞ্জ উপজেলায় সাংবাদিকতা এখন সংকটে রয়েছে। সাংবাদিক পরিচয়ে কতিপয় ব্যক্তির অসংলগ্ন জীবনাচার এ পেশাকে হেয় করেছে। সাংবাদিকতা এখন চ্যালেঞ্জের মুখোমুখি। এই ঘেরাটোপ থেকে বের হয়ে আসতে হবে। প্রেসক্লাবকে উপজেলার সবচেয়ে বিশ্বাসযোগ্য, স্বচ্ছ ও বিশ্বস্ত এবং সক্রিয় সংগঠন হিসেবে শক্তিশালী করে সদস্যদের জীবনমানের উন্নয়ন সাধন করতে সচেষ্ট থাকতে হবে। প্রেসক্লাবকে বাঁচাতে হলে কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সভায় জানানো হয়, যেহেতু বর্তমান কার্যকরি পরিষদের মেয়াদ শেষ হতে আর দুই মাস বাকী। এ সময়ের মধ্যে ক্লাবের আভ্যন্তরিণ সকল সমস্যা সমাধানের চেষ্টা করা হবে। তারপর ক্লাবের গঠনতন্ত্রের আলোকে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। 

সভায় ক্লাবের সমৃদ্ধি ও স্বার্থ রক্ষায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য