মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০ ২০
মৌলভীবাজার ডেস্ক
২৯ অক্টোবর ২০ ২০
৫:৫৯ পূর্বাহ্ণ
মৌলভীবাজারে গৃহহীন তরুণ ভূমিজকে ঘরের চাবি হস্তান্তর

আসহাবুজ্জামান শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজার সদর উপজেলার প্রেমনগর চা বাগানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে এক চা শ্রমিক কাছে ঘরের চাবি হস্তান্তর ও ফিতা কেটে ঘরের উদ্বোধন করা হয়।

গতকাল বুধবার (২৮ অক্টোবর) বিকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চা শ্রমিক তরুণ ভূমিজকে ঘরের চাবি হস্তান্তর ও ফিতা কেটে ঘরের উদ্বোধন করেন, সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান (এনডিসি) । এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজারের পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার), মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম। 

এছাড়াও জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও স্হানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীভুক্ত মানুষের জীবনমান উন্নয়নে গৃহীত কার্যক্রমের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে এবং উপজেলা প্রশাসন,মৌলভীবাজার সদর এর বাস্তবায়নে নির্মিত হয়েছে ঘরটি।

প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মশিউর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অধিকার প্রতিষ্ঠায় অত্যন্ত সচেতন। ক্ষুদ্র নৃগোষ্ঠীদেরকে তাদের প্রাপ্য  সুযোগ - সুবিধা প্রদানে এবং তাদের সমস্যা নিরসনে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। প্রধান অতিথি আরও বলেন, মুজিববর্ষে চলমান বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার সকল গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করবে।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য