বুধবার, মে ২৭, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
২২ মে ২০ ২০
১১:১১ অপরাহ্ণ
ভাটিবাংলাসহ বিভিন্ন স্থানে ছায়েদ আলীর মানবিক সহায়তা

এবার করোনা সংকটকালে প্রাণের অঞ্চল ভাটিবাংলা খাত  সুনামগঞ্জের মানুষের পাশে দাঁড়িয়েছেন দিরাইয়ের কেবি অটো ব্রিকস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, রাজনীতিবীদ মো. ছায়েদ আলী মাহবুব হোসেন। অতীতের মত এবারও এলাকার জনগণসহ বিভিন্ন জায়গায় তিনি সহায়তার হাত বাড়িয়েছেন। গত এক সপ্তাহ ধরে তিনি কখনো নিজে উপস্থিত থেকে কখনো প্রতিনিধি মাধ্যমে ওই সহায়তা পৌছে দেন।

কেবি অটোবিক আঙ্গিনায়, পৌরসভা, ভাটপাড়া ইউনিয়ন, অনোয়ারপুর, শাল্লা উপজেলা সদর ও চার ইউনিয়ন, দক্ষিণ সুনামগঞ্জের দরগাহপুর মাদ্রাসা, পাগলা, একই উপজেলার শীনাথপুর মৎসজীবী সমিতিসহ নগরীর আখালিয়া তপোবন এলাকায় ২ হজার পরিবারকে ঔ মানবিক সহায়তা প্রদান করা হয় ।

দিরাইএ মানবিক সহায়তা সামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন দিরাই পৌরসভার মেয়র মোশারফ মিয়া। এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, বাগবাড়ী গ্রামের, কামরুজ্জামান,সফিক মিয়া প্রমুখ।

মেয়র মোশাররফ মিয়া বলেন, করোনা মহামারীতে ছায়েদ আলী মাহবুব হোসেনের মত সমাজের সবাই এগিয়ে আসলে অসহায় মানুষ উপকৃত হবে। ত্রাণ বিতরণের কারণে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। 

মানবিক সহায়তা প্রদানে ছায়েদ আলী মাহবুব হোসেন (রেজু) পক্ষে উপস্থিত ছিলেন কেবি অটো ব্রিকস লিমিটেড এর জেনারেল ম্যানেজার প্রবাস সরকার ও ছামাদ আলী, জয়নাল মিয়া।

ছায়েদ আলী মাহবুব হোসেন (রেজু) গণমাধ্যমকে বলেন, আমি সবসময়ই আমার এলাকার জনগনের জন্য কাজ করছি । এখন করোনা পরিস্থিতি শান্ত না হওয়া পর্যন্ত এলাকার গরীব দুঃখিদের পাশে থাকব। ঈদ পরেও তাদের পাশে আবার দাঁড়াব।

তিনি  দিরাই-শাল্লার বিভিন্ন এলাকার বিত্তবানদের সেবায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য