শনিবার, জুলাই ৪, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১ মে ২০ ২০
১২:৩০ পূর্বাহ্ণ
সাংবাদিক রেজার ফুফুর ইন্তেকাল ছাতক প্রেসক্লাবের শোক

ছাতক প্রতিনিধি:: ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দৈনিক ইনকিলাব ও দৈনিক শ্যামল সিলেট পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি কাজী রেজাউল করিম রেজার ফুফু কাজী মোছাঃ আস্তরা বিবি ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ৯০বছর বয়সে দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর কাজীবাড়িস্থ নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল¬¬াহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে ৩ পুত্র, ১ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আছর প্রতাপপুর কেন্দ্রিয় জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা নামায শেষে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজার ফুফুর মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ছাতক প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ, সদস্য নাজমুল ইসলাম, মোশাহিদ আলী, হেলাল আহমদ, আরিফুর রহমান মানিক, বাংলাদেশ মোফাস্বল সাংবাদিক ছাতক উপজেলা শাখার সদস্য হাসান আহমদসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দরা মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য