বুধবার, অক্টোবর ২৮, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৭ অক্টোবর ২০ ২০
৬:৩৫ অপরাহ্ণ
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা বাবুল মিয়া’র স্মরণে দোয়া মাহফিল

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে ট্রাস্টের উপদেষ্টা, মোগলাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী, হরগৌরি জামে মসজিদের মোতাওয়াল্লী প্রবীণ মুরব্বী মরহুম হাজী বাবুল মিয়া সাহেবের স্মরণে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ ১৬ অক্টোবর শুক্রবার হরগৌরি জামে মসজিদে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ চেয়ারম্যান এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদ এর পরিচালনায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খাঁন। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান টুনু মিয়া, সাবেক মেম্বার এরশাদ মিয়া, মোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি মহি উদ্দিন, জালালাবাদ বিএল হাইস্কুলের সহকারী শিক্ষক শাহনেওয়াজ, ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা, দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, আপ্তাব উদ্দিন, অধ্যাপক মুহিবুর রহমান, হারুনুর রশিদ হীরন, মুজিবুর রহমান জামাল ও শাহাব উদ্দিন শিহাব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হরগৌরি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুর রহিম, মরহুম হাজী বাবুল মিয়া সাহেবের ভাতিজা বিশিষ্ট ব্যবসায়ী বুরহান উদ্দিন, ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নিজাম আহমদ, ফুটবলার আজিজ রহমান, সমাজকর্মী আলী আহমদ রাজু, শাকিল মাহমুদ মঈন প্রমুখ। 
মরহুম হাজী বাবুল মিয়া সাহেবের আত্মার মাগফিরাত কামনা করে বাদ জুম'আ মোনাজাত করেন মোগলাবাজার জামে মসজিদ এর ইমাম ও খতীব হাফিজ মাওলানা ফখরুল ইসলাম।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া করোনাকালীন সময়ের জন্য দেশে আসতে না পারায় গভীর শোক প্রকাশ করেছেন। ফোন বার্তায় শোক সভা ও দোয়া মাহফিলে আগত সর্বস্তরের জনসাধারণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য