রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জ ১ আসন: রতনকে চায় না তৃণমুল আওয়ামী লীগ



সুনামগঞ্জ:: সুনামগঞ্জ ১ আসনের মনোনয়ন প্রত্যাশী ও তৃণমূলের নেতা কর্মীরা গতকাল একত্রিত হয়ে দলের সভানেত্রী শেখ হাসিনার কাছে বর্তমান এমপি মোয়াজ্জেম হোসেন রতনকে পরিবর্তন করে মাঠপর্যায়ের যে কাউকে মনোনয়ন দেয়ার জন্যে দাবী জানিয়েছেন।

তারা বলেন, রতন তার অপকর্মের কারনে তৃণমূলের সকল নেতাকর্মীদের কাছ থেকে বিচ্ছিন্ন। গত ১০ বছরে জামাত বিএনপিকে লালনপালন করে তৃনমূল আওয়ামীলীগকে দুর্বল করেছে। গত ইউপি ও উপজেলা নির্বাচনে রতন প্রত্যক্ষ বিরোধিতা করে আওয়ামী লীগের পার্থীদেরকে পরাজিত করেছে। দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের কারনে এই রতনকে দিয়ে কোনভাবেই আসন্ন নির্বাচন মোকাবেলা করা যাবে না।

গতকাল ঢাকার একটি হোটেলে নেতাকর্মীরা বসে দলীয় সভানেত্রীর কাছে ই-মেইল করে এই দাবী জানিয়েছেন।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন, সাবেক এমপি সৈয়দ রফিকুল হক সুহেল, জেলা আওয়ামীলীগের সহসভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট আব্দুল করিম, সাবেক যুগ্ম সচিব, নির্বাচন পরিচালনা কমটির টিম সদস্য বিনয় ভুষন তালুকদার, সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার, কৃষক লীগের কেন্দ্রীয় মানব সম্পদ সম্পদ এডভোকেট শামীমা শাহরিয়ার, জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ড. রফিকুল ইসলাম তালুকদার, জেলা আওয়ামীলীগ নেতা রফিকুল হাসান চৌধুরী , ছাতনেতা শক্তিপদ রায়, জেলা আওয়ামী সদস্য ও ধর্মপাশা আওয়ামী সহ সভাপতি আলমগীর কবীর, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ সদস্য অমল কর, জেলা আওয়ামী লীগ সদস্য নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগ সদস্য শামীম আখঞ্জী প্রমুখ।
জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক হায়দার চোধুরী লিটন ও মনোনয়ন প্রত্যাশী এই সভায় উপস্থিত না থেকেও উক্ত দাবীতে একমত পোষন করেন।

UA-126402543-3