রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

উবায়দুল্লাহ ফারুকের সমর্থনে সিলেটে অবস্থানরত ছাত্র জমিয়তের মতবিনিময় সভা



আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মনোনীত প্রার্থী সিলেট ৫ আসন (কানাইঘাট-জকিগঞ্জ) মাওলানা উবায়দুল্লাহ ফারুকের সমর্থনে ছাত্র জমিয়ত বাংলাদেশ জকিগঞ্জ-কানাইঘাটের সিলেটে অবস্থানরত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় নগরীর বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক ও জকিগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের সাবেক যুগ্ম সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগীর সভাপতিত্বে ও কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সাবেক সাধারণ সম্পাদক হাফিজ ফয়েজ উদ্দিনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা যুব জমিয়তের সাবেক নেতা আব্দুল আহাদ আল আতিক, সাবেক ছাত্রনেতা মাওলানা আব্দুর রহমান, যুব জমিয়ত নেতা ইমরান উদ্দিন চৌধুরী, কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সাবেক অর্থ সম্পাদক নোমান সিদ্দিক, মাওলানা কামরুল ইসলাম, ছাত্রনেতা আলিম উদ্দিন প্রমুখ।
মতবিনিময় সভায় সাবেক নেতারা বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মনোনীত প্রার্থী ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী মাওলানা উবায়দুল্লাহ ফারুক সিলেট ৫ আসনের জন্য একজন যোগ্য প্রার্থী। তাদের মতো একজন শীর্ষ আলেম জমিয়ত মনোনীত করেছে। সেজন্য জমিয়তের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। নেতৃবৃন্দ বলেন, আমরা আশা করছি ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে এ যোগ্য প্রার্থীকে সিলেট ৫ আসনে মনোনয়ন দিবে। মাওলানা উবায়দুল্লাহ ফারুককে প্রার্থী ২০ দল থেকে প্রার্থী ঘোষনা করা হলে তার পক্ষে সবস্তরের জনসাধারণ তার বিজয় ত্বরান্নিত করতে ঝাঁপিয়ে পড়বে।
সভায় সিদ্ধান্ত হয়, আগামী ২৩ নভেম্বর শুক্রবার বাদ জুমআ বন্দরবাজারস্থ দলীয় অফিসে সিলেটে অবস্থানরত কানাইঘাট ও জকিগঞ্জ ছাত্র জমিয়তের বর্তমান ও সাবেক দায়িত্বশীলদের নিয়ে ২য় জরুরী সভা অনুষ্ঠিত হবে।

UA-126402543-3