শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

ঢাকাদক্ষিণ লায়ন্স ক্লাবের কম্বল বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত



গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ কানিশাইলে লায়ন্স ক্লাব অব ঢাকা শাপলা ডিষ্ট্রিক ৩১৫-এ-২ এর উদ্যোগে অসহায়, দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ ও বিশ^ ডায়াবেটিস ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ঢাকাদক্ষিণ কানিশাইল বড়বাড়ীতে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এলাকার ৫ শতাধিক দরিদ্র ও দুঃস্থ মহিলা-পুরুষদের মধ্যে সেলাই মেশিন ও দিনব্যাপী দুজন ডায়াবেটিস বিশেষজ্ঞের তত্ত্বাবধানে ফ্রি ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়।

লায়ন্স ক্লাব অব ঢাকা শাপলা, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক ৩১৫-এ-২ বাংলাদেশের উদ্যোগে আয়োজিত বিতরণ অনুষ্ঠান ও ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট জাহানারা মান্নান পিএমজেএফ, সেক্রেটারী এডভোকেট মাসুদা রফিক এমজেএফ, জোন চেয়ারপার্সন নাসিমা আহমেদ পিএমজেএফ, চাটার্ড প্রেসিডেন্ট ইসমে আরা হানিফ, প্রবীণ সমাজসেবীকা আনোয়ারা খাতুন চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী, কানিশাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ছয়েফ উদ্দিন চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাব সেক্রেটারী মাহফুজ আহমদ চৌধুরী, ক্লাব সদস্য শাহিদা আক্তার, জান্নাতুল ফেরদৌস প্রমুখ। মেডিকেল ক্যাম্প চিকিৎসা প্রদান করেন সিলেট ডায়বেটিক হাসপাতালের ডা. নিহারেন্দু দাস ও ডা. মো: এ এম কোরেশী সুমন।

UA-126402543-3