রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

২০১৮ সালের পিএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিল ঘূঙাদিয়া একাডেমি



নাহিদুল ইসলাম:: ২০১৮ সালের পিএসসি পরিক্ষায় অংশগ্রহণ কারী কৃতি ছাত্রছাত্রী দের বিদায় সংবর্ধনা দিল ঐতিহ্য বাহী প্রাথমিক বিদ্যালয় ঘূঙাদিয়া একাডেমি।

অতীতের ন্যায় এবারো বেশ কয়েক জন ছাত্রছাত্রী এই বিদ্যালয় থেকে পিএসসি পরিক্ষায় অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ আহমদ।

তিনি আশা প্রকাশ করেন ২০১৭ সালের চেয়েও এবারের ফলাফল আরো ভালো করবে আমাদের এই ব্যাচের শিক্ষার্থীরা।আমরা ছাত্রছাত্রীদের আলাদা ভাবে কোচিং ও বিভিন্ন রকম ক্লাস টেস্ট পরিক্ষা নিয়েছি।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হারুন আহমদ, সমাজ সেবক আবু বক্কর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ আহমদ সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

শিক্ষার্থী দের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ২০১৮ সালের পিএসসি পরিক্ষার্থী অত্র বিদ্যালয়ের ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র শেখ মোঃ দানি।বিদায় অনুস্টানটি আয়োজন করার জন্য বিদ্যালয় কতৃপক্ষকে বিশেষ ধন্যবাদ জানান বিদায়ী এই শিক্ষার্থী।উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে বিদ্যালয়টি অত্র এলাকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক অবদান রেখে চলছে।যা বহু প্রশংসার দাবি রাখে।

UA-126402543-3