শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশের সাথে অর্থ লেনদেনের কাউন্সিলর সেলিমের বক্তব্যের ভিডিও প্রকাশে চাঞ্চল্যে



ডেস্ক রিপোর্ট:: বিগত সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ের পর উপশহর বাসীর সাথে এক মতবিনিময় সভায় কাউন্সিলর সালেহ আহমদ সেলিম নির্বাচনী ফলাফল নিয়ে তার বক্তব্যে চমকপ্রদ তথ্য দিয়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছেন।

তিনি ফলাফলের নানা অস্বাভাবিকাতা তুলে ধরে বলেন, এই অস্বাভাবিক ফলাফলের জন্য পুলিশের সাথে অর্থের লেনদেন হয়েছে। এমনকি এব্যাপারে তিনি হান্ডেড পার্সেন্ট কনর্ফাম। বাংলাদেশ ব্যাংক স্কুল সেন্টারে এক সন্ত্রাসী কর্তৃক কেন্দ্র দখলের ঘটনাও প্রকাশ করে বলেন, তিনি পুলিশের সাথে যোগাযোগ করায় পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

কাউন্সিলর সেলিমের এমন তথ্যের ভিডিও ক্লিপ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। শেয়ার, লাইক ও কমেন্টস হচ্ছে দেদারচ্ছে। জেলা আ্ওয়ামীলীগ নেতা ও সরকার দল সমর্থিত কাউন্সিলরের এ বক্তেব্য নিয়ে চলছে নানামুৃখী বিশ্লেষন, কেউ বলছেন তার বক্তব্য পুলিশের ভাবমূর্তিকে প্রশ্নবিদ্ধ করেছে।

কেউ আবার বলছে, কাউন্সিলর সেলিম সাহসী লোক হওয়ায় সত্য প্রকাশে দ্বিধা করেননি। তবে নিরপেক্ষ মতামত, যদি অর্থের লেনদেন নির্ভর হয়ে পুলিশ নির্বাচনে নেতিবাচক প্রভাব বিস্তার করে, তাহলে পুলিশের উপর কিভাবে আস্থা রাখবে মানুষ।

সবমিলিয়ে শেষ কথা হলো জনগনের বন্ধু পুলিশ নিজদের ইমেজের স্বার্থে কাউন্সিলর সেলিমের বক্তব্যকে আমলে নিয়ে অর্থের লেনদেনের বিষয়টি উদঘাটনে এগিয়ে আসবে। কারন জনগনের প্রতিনিধি, জনগনের বন্ধু পুলিশকে এভাবে জনসম্মুখে ইমেজ সংকটে ফেলার পেছনে নিশ্চয় কিছু একটা রয়েছে।

এখন মুখিয়ে আছে আমজনতা, পুলিশের সাথে কে বা কাদের অর্থ লেনদেন হয়েছে তা উদঘাটনে সেলিমের বক্তব্যের সত্যতা যাচাইয়ে পদক্ষেপ নেওয়া। দেশের পুলিশ যখন সেবার মানসিকতায় অর্জন করছে সফলতা, তেমন পথ চলায় খোদ সরকার দলীয় কাউন্সিলরের মুখে অর্থ লেনদেনে পুলিশের জড়িয়ে পড়া গোটা বাহিনীর জন্য নিশ্চয় সুখবর নয় ?

UA-126402543-3