শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

ফাইনালে নিউজ২৪ ও চ্যানেল আই ইউরোপ



ডেস্ক নিউজ:: মাহা-ইমজা মিডিয়া কাপের ফাইনালে উঠার গৌরব অর্জন করেছে নিউজ২৪ ও চ্যানেল আই ইউরোপ। মঙ্গলবার গ্রুপ পর্বের শেষ দিনে যমুনা টেলিভিশনকে ২-০ গোলে হারিয়ে নিউজ২৪ ও বাংলাভিশনের সাথে গোলশূন্য ড্র করে চ্যানেল আই ইউরোপ ফাইনালে উত্তীর্ন হয়।

বেলা আড়াইটায় সিলেট জেলা স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় নিউজ২৪ এর মুখোমুখি হয় যমুনা টেলিভশন। আগের দিনের ম্যাচে ছয় গোল হজম করলেও মঙ্গলবার টুর্ণামেন্টের অন্যতম শক্তিশালী দল নিউজ২৪কে প্রথমার্ধটা গোলহীনই রেখে দেয় তারা। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে খোলস ছেড়ে বেরিয়ে আসেন নিউজ২৪ এর খেলোয়াড়রা। একে একে দুটি গোল হজম করতে হয় যমুনা টেলিভিশনকে। আগের ম্যাচে গোল করা লিটন মঙ্গলবারও দলের পক্ষে গোল করেন।

২-০ গোলে পিছিয়ে পড়ার পর কয়েকটি সুযোগ তৈরি করেছিলো যমুনা টেলিভিশন। তবে প্রতিপকেত্ষর ডিফেন্ডারদের দৃঢতায় গোল আদায় করতে পারেনি তারা। ফলে জয়হীন থেকেই টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় তাদের।

আর তিন ম্যাচে দুই জয় ও এক ড্রতে ফাইনালে পৌঁছে যায় নিউজ২৪। এই ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ হন নিউজ২৪ এর স্ট্রাইকার দিব্য জ্যোতি শী। তার হাতে পুরষ্কার তুলে দেন ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ ও সমকালের সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী।
বিকেলে এই মাঠে দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় চ্যানেল আই ইউরোপ ও বাংলাভিশন।

দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় গোলের দেখা পায়নি কোন দলই। দুই দলই একাধিক সুযোগ তৈরি করলেও সে পর্যন্ত চুড়ান্ত সফলতা পায়নি। বাংলাভিশনের রক্ষাণভাগের মিলন আর গোলরক্ষক অনিলের দক্ষতায় বারবার প্রতিহত হতে হয় চ্যানেল আইয়ের মঈন উদ্দিন, আরিফ, মান্না চৌধুরীদের।

পুরো টুর্নামেন্টে দারুণ খেললেও জয়ের দেখা পায়নি বাংলাভিশন। ফলে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয় তাদের। আর তিন ম্যাচে এক জয় ও দুই ড্রতে ফাইনালে নিউজ২৪-এর সঙ্গী হয়ে যায় চ্যানেল আই ইউরোপ।
এই ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন চ্যানেল আই ইউরোপ-এর মান্না চৌধুরী। তার হাতে পুরষ্কার তুলে দেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শাহাজ উদ্দিন টিপু।

UA-126402543-3