রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের সেরা করদাতা জামাল-হোসনা দম্পতি



সিলেটের সেরা করদাতার সম্মাননা পেলেন জামাল -হোসনা দম্পতি। কর অঞ্চল সিলেট কর্তৃক ২০১৭-১৮ করবর্ষে সিলেট বিভাগের সিটি কর্পোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদান করায় সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন সিলেটের জামাল-হোসনা দম্পতি।

তারা হলেন মেসার্স আক্তার ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী জামাল আহমদ চৌধুরী ও তার স্ত্রী মেসার্স তানভীর ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হোসনা আক্তার চৌধুরী।

আজ সোমাবার আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি জাতীয় রাজস্ব বোর্ড ট্রাক্সেস লিগ্যাল এন্ড এনফোর্সমেন্ট ক্রেড ১ এর সদস্য মো: সিরাজুল ইসলামের কাছ থেকে সবোর্চ্চ করদাতার সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন মেসার্স আক্তার ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী জামাল আহমদ চৌধুরী ও সিলেট সিটি কর্পোরেশন এলাকার নারীদের মধ্যে সর্বোচ্চ করদাতা মেসার্স তানভীর ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হোসনা আক্তার চৌধুরী পক্ষে প্রধান অতিথির কাছ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করছেন তার ছেলে ইসতিয়াক আহমদ চৌধুরী।

উল্লেখ্য গত ২০১৫-১৬ অর্থবছরে সিলেট সিটি কর্পোরেশন এলাকার দ্বিতীয় সর্বোচ্চ কর প্রদানকারী নির্বাচিত হয়েছিলেন জামাল আহমদ চৌধুরী ও মহিলা করদাতাদের মধ্যে প্রথম স্থান অধিকারী ছিলেন তার স্ত্রী হোসানা আক্তার চৌধুরী। -বিজ্ঞপ্তি

UA-126402543-3