বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে পরিচয়হীন এক ব্যক্তির লাশ উদ্ধার, দাফন সম্পন্ন



আজিজ খান, গোলাপগঞ্জ:: গোলাপগঞ্জে পরিচয়হীন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ ।  সোমবার ভোরে উপজেলার বাঘা ইউপির দক্ষিণ বাঘা ও রস্তমপুর গ্রামের মাঝামাঝি বাঘা খালের ব্রিজের নিচ থেকে এ লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে বাঘা খালের ব্রিজের নিচে অজ্ঞাতনামা ঐ ব্যক্তির লাশ দেখতে পায় স্থানীয় এলাকাবাসী।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি পুলিশকে অবগত করে। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা উপপরিদর্শক মুহিবুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশসূত্রে জানা যায়, অজ্ঞাতনামা ব্যক্তি একজন পুরুষ এবং তার পরনে একটি সাদা পাঞ্জাবী ও গলায় গামছা পেছানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ প্রাথমিক অবস্থায় ধারণা করছে দুর্বৃত্তকারীরা রাতের কোন এক সময় তাকে হত্যা করে ব্রীজের নীচে ফেলে রেখে পালিয়ে যায়। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি পরিচয় শনাক্তের অনেক চেষ্টার পরও কোন স্বজনের খোজ না পাওয়ায় সিলেট সিটি করর্পোরেশনের তত্ত্বাবধানে মানিকপরীর গুরুস্থানে লাশ দাফন সম্পন্ন হয়েছে।

UA-126402543-3