বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে উন্নয়ন মেলা সমাপ্ত শ্রেষ্ঠ পুরস্কার পেল পল্লী বিদ্যুৎ সমিতি



আজিজ খান, গোলাপগঞ্জ:: গোলাপগঞ্জে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত হয়েছে। গতকাল শনিবার সমাপনী অনুষ্ঠান উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে,সমবায় কমকর্তা জামাল মিয়ার পরিচালনায় ও সমাজসেবী ডা: মোহাম্মদ ইব্রাহিমের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টিত সভায় শ্রেষ্ঠ সেবা দানকারী প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মামনুর রহমান তার বক্তব্যে বলেন সরকারের উন্নয়ন সাধারণ মানুষের সামনে তুলে ধরে তা অবহিত করার জন্য দেশের প্রতিটি উপজেলায় উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে আমরা পিছনের দিকে তাকালে চলবে না। সকল পেশার মানুষ নিজ নিজ অবস্থান থেকে সরকারের ভাল কাজের স্বীকৃতি দেয়া প্রয়োজন।

গত ৪ অক্টোবর দেশের অন্যান্য স্থানের মধ্যে গোলাপগঞ্জে ও উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। উন্নয়ন মেলা চলাকালীন সময়ে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে গোলাপগঞ্জে আগমন করেন মন্ত্রী পরিষদ সচিব (সমন্বয়) এনএম জিয়াউল আলম, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট মোহাম্মদ নাছির উল্লাহ, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক প্রশাসন শহিদুল করিম, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী মাহবুব আলমসহ অনেকেই।

গতকাল সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জী, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) দেলওয়ার হোসেন, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ শফিকুর রহমান। গোলাপগঞ্জে উন্নয়ন মেলায় ৪১টি বিভাগের পক্ষ থেকে স্টল দেয়া হয়।

৩ দিনে উন্নয়ন মেলা থেকে ৪১১ জন বিদ্যুৎ গ্রাহককে নতুন সংযোগ প্রদান ও ৫ শতাধিক লোককে বিদ্যুৎ বিষয়ে পরামর্শ দেয়ায় শ্রেষ্ঠ সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে পল্লী বিদ্যুৎ গোলাপগঞ্জ জোনাল অফিসকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে প্রথম পুরস্কার প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার খায়রুল আমিন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, পল্লী বিদ্যুৎ গোলাপগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মামুন অর রশিদ, মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা অভিজিৎ কুমার পাল, সমাজসেবী নাজিম লস্কর, দেলওয়ার হোসেন দুল প্রমুখ।

UA-126402543-3