বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ওসমানীনগরে বিশ্ব শিক্ষক দিবস পালন



ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস পালন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দিবসটি উপলক্ষ্যে উপজেলার গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৬ ও ৯৭ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে স্থানীয় একটি রেষ্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল লেইছের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নরেশ চন্দ্র দেব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: শামছুল হক, সিনিয়র শিক্ষক দিপক রঞ্জন দাশ ও চিনু রাণী ভৌমিক। শিক্ষার্থীদের এমন আয়োজনে মুগ্ধতা প্রকাশ করেন শিক্ষকরা।

এসময় প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ অসিত চন্দ্র দাস, অ্যাডভোকেট অসীম চন্দ্র দাশ, শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, শিক্ষক আব্দুন নূর, যুক্তরাজ্য প্রবাসী নুরুল আলম, যুক্তরাষ্ট্র প্রবাসী হেলাল আহমদ, সাংবাদিক আবদুল মতিন, ব্যবসায়ী জয়নুল আবেদীন শিপু, শিক্ষক বশির মিয়া, ব্যবসায়ী আনার মিয়া ও জুয়েল মিয়া।

UA-126402543-3