রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে ভবন হেলে পড়ার ঘটনা ইউএনও’র ঘটনাস্থল পরিদর্শণ



 ক্ষতিগ্রস্থ লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
আজিজ খান, গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে ভবনের পার্শে পুকুর করে গর্ত করার পর ভবন হেলে পড়ার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ স্থানীয় জনপ্রতিনিধিরা। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের লামা চন্দরপুরের হলিমপুর গ্রামে এ পরিদর্শণে যান তারা। এসময় ক্ষতিগ্রস্থ লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরেণ করা হয়।
বৃহস্পতিবার হলিমপুর গ্রামে একই সাথে ৩টি ভবন হেলে পড়েছে। এতে ভবনে থাকা ২১টি রুমের মধ্যে প্রায় ১৫টি ধসে পড়েছে মাটিতে। অপরগুলো বর্তমানে রয়েছে চরম ঝুকিঁর মধ্যে। এ রুমগুলো যেকোন সময় ধসে পড়ার আশংকা রয়েছে। ভবনে পাশ ঘেষে পুকুর খনন করে মাটি উত্তোলনের ফলে এ ভবন গুলো হেলে পড়ে।

এতে ক্ষয়-ক্ষতি হয়েছে প্রায় কোটি টাকা। এ ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান শুক্রবার (২৮ সেপ্টেম্বর) ঘটনাস্থল পরিদর্শণ করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্থ মৃত আছদ্দর আলীর ছেলে আনছার আলী, তরমুজ আলী ও আছদ্দর আলীর ভাতিজা জামাল উদ্দিনসহ তিনটি পরিবারের লোকজনদের মধ্যে চাউল, আটা, পিয়াজ ও তেল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বুধবারীবাজার ইউপির চেয়ারম্যান মোস্তাব উদ্দিন কামাল সহ স্থানীয় জনপ্রতিনিধিরা। জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান শুক্রবার বলেন, ক্ষতিগ্রস্থ লোকদেও সব ধরণের সহযোগীতা করা হবে। রোববার এসব লোকদের মধ্যে নগদ টাকা ও টিন বিরণ করা হবে। পরে বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নিয়ে আমি পরবর্তী করণীয় কি তা সিদ্ধান্ত নেয়া হবে।

UA-126402543-3