বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

অগ্রদূত ছাত্র পরিষদের এ.সি.পি. মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা অনুষ্টিত



অগ্রদূত ছাত্র পরিষদের এ.সি.পি.মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে ।কয়েক বছর থেকে ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ ও শিক্ষার মান উন্নয়নের লক্ষে প্রতি বছর মেধা বৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে।

সিলেটের সু-পরিচিত ছাত্র সংগঠন “অগ্রদূত ছাত্র পরিষদ ২১সেপ্টেম্বর ২০১৮ইংরেজী সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান বরায়া উত্তর ভাগ আলিম মাদ্রাসায় এ বৃত্তি পরীক্ষ অনুষ্টিত হয় ।

ঐ দিন শুক্রবার সকাল ৯:১৫ মিনিট হতে ১২:১৫ মিনিট পর্যন্ত গণিত পরীক্ষা এবং দুপুর ২টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ইংরেজী পরীক্ষা অনুষ্টিত হয়।উক্ত পরীক্ষায় শতভাগ শিক্ষার্থীরা উপস্থিত ছিলো। পরীক্ষা সমূহ মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের আলোকে অনুষ্টিত হয়।

পরীক্ষা চলাকালে হল পরিদর্শন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্টার ‘আ.ফ.ম.মিফতাউল হক মাসূদ’ সহ দক্ষিণ সুরমা উপজেলা এবং গোলাপগঞ্জ উপজেলার সুনামধন্য প্রতিষ্টানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, এবং বিভিন্ন শিক্ষানুরাগী ও পরিষদের উপদষ্টাগণ। বৃত্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে অগ্রদূত ছাত্র পরিষদের পক্ষ থেকে বরায়া উত্তর ভাগ আলিম মাদ্রাসা কতৃপক্ষ এবং অংশগ্রহনকারী শিক্ষার্থী ও পরিবারকে অভিনন্দন জানানো হয় । -বিজ্ঞপ্তি

UA-126402543-3