বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

চুনারুঘাটে জাতীয় শোক দিবসে আলোচনা সভা মিলাদ মাহফিল



চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: চুনারুঘাট উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি আকবর হোসেন জিতুর উদ্যোগে রাকী আশ্রায়ন কেন্দ্রে জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

গত ১৫ই আগষ্ট বুধবার দুপুরে স্থানীয় আশ্রায়ন কেন্দ্রে আলোচনা সভা মিলাদ মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

শোকসভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের মনোনয়ণ পপ্রত্যাশী ও চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি এম আকবর হোসেন জিতু।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ, গাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম, বর্তমান চেয়ারমান রমিজ উদ্দিন, মিরাশী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়জুর রহমান, মিরাশী ইউনিয়ন যুবলীগ নেতা আমির হোসেন বাচ্চু প্রমুখ।

সভায় প্রধান অতিথি আকবর হোসেন বলেন, ঘাতকরা জাতির জনককে স্বপরিবারে হত্যা করে ইতিহাস থেকে বাংলাদেশের নাম মুছে ফেলার চক্রান্ত করেছিল।

৭৫ এর পর ইতহাস বিকৃত করে স্বাধীনতার চেতনাকে ধুলিস্যাৎ করার অপচেষ্টায় লিপ্ত ছিল। আজ বাংলার প্রতিটি মানুষের ঘরে ঘরে জাতির জনকের নাম রয়েছে। প্রধান অতিথি জাতির জনক ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। পরে কাঙ্গালিভোজ অনুষ্ঠিত হয়। কাঙ্গালিভোজ দুপুর থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে। এতে আশ্রায়নের লোকজনসহ আশপাশের ও উপজেলার দলীয় হাজার হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন।

UA-126402543-3