মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জের পাত্রখোলায় প্রবীন, নবীন প্রীতি ফুটবল ম্যাচ ও পুনর্মিলনী অনুষ্টিত



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পাত্রখোলা চা বাগান মাঠে প্রবীন ও নবীন ফুটবল খেলোয়ারদের পুনর্মিলনী ও প্রীতি ফুটবল ম্যাচ ২০১৮ অনুষ্টিত হয়েছে।

৮০ ও ৯০ দশকের প্রবীন ফুটবলার ও নবীন ফুটবল খেলোয়ারদের পুনর্মিলনী অনুষ্টান উপলক্ষে গত শুক্রবার (২০ জুলাই) বিকাল সাড়ে ৪ টায় আজিম মাহমুদ তারেক এর আয়োজনে ও পাত্রখোলা চা বাগানের একতা ফুটবল টিম এর সহযোগিতায় বাগান মাঠে প্রবীন ও নবীন ফুটবল খেলোয়ারদের পুনর্মিলনী এবং প্রীতি ফুটবল ম্যাচের, আয়োজন করা হয়।

পুনর্মিলনী ও প্রীতি ফুটবল ম্যাচের মাধ্যমে প্রবীন ও নবীন খেলোয়ারদের পরিচিতি পর্ব, খেলায় পা হারানো ও পরপারে চলে যাওয়া খেলোয়ারদের সম্মান প্রদর্শন ও নীরবতা পালন শেষে সন্ধ্যা সাত টায় আলোচনা সভা শেষে প্রবীন খেলোয়ারদের বিদায় সম্বর্ধনা প্রদান ও নবীন খেলোয়ারদের স্বাগত জানানো সহ গৌরাঙ্গ দেবনাথ পুতুল ও মো, ইউনুস আলীর লেফারী জীবনে শেষ বাশিঁ বাজিয়ে ফুটবলঙ্গান থেকে বিদায় নেয়ায় তাদের সংবর্ধনা প্রদান, এবং ফিরুজা বাশার আইডিয়াল কলেজ ঢাকার অধ্যক্ষ মোঃ ফরিদ আহমেদ পাত্রখোলার ফুটবল ফুটবল ও ক্রিকেট টিম কে খেলার সামগ্রী প্রদান করেন।

পুনর্মিলনী অনুষ্টান প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত ছিলেন, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন মনু ধলাই ভ্যালী সভাপতি ধনা বাউরী, মাধবপুর ইউপি সদস্যআপারু নাইডু,মকবুল হোসেন ও পারুল কুরাইয়া, আলমগীর চৌধরী শাওন প্রমূখ।

এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন চা শ্রমিক নেতা দুলাল ছত্রী, খেলোয়ার লিটন হোসেন,সমাজসেবক লিটন গঞ্জু,নিতাই চাষা, বুলবুল আহমেদ, খেলন, তোফাজ্জল হুসেন, আবির রেজা রুবেল, সাইফুল ইসলাম খোকন, মাখন ছত্রী, প্রদীপ পাল, রফিকুল আহমেদ, হারুনুর রশীদ, বাবুল দাস, শ্রীনাত শিল, নারায়ণ ছত্রী, সুনিল গোয়ালা, কাজল চাষা, দিলিপ বাউরী, রুবেল আহমেদ, আবদুল রহিম ভুট্টু, কানাই অলমিক, রামসনায় দাস।

UA-126402543-3