মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়



ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ও উলামা মাশায়েখ সমর্থিত হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান ২০ জুলাই শুক্রবার নগরীর কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, নগরবাসীর সমস্যার কোনো অন্ত নেই। স্থায়ী শান্তি ও দুর্নীতিমুক্ত সমাজব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষে আগামী নির্বাচনে সৎ ও খোদাভীরু প্রার্থীকে নির্বাচিত করতে হবে। ভোট একটি জাতীয় আমানত।

কাজেই বুঝে-শুনে ভোটাধিকার প্রয়োগ করাই একজন সচেতন ঈমানদার ও দেশপ্রেমিক জনতার কাজ। বর্তমান সমাজ ব্যবস্থা থেকে মানুষকে মুক্তি দিতে হলে কুরআন-সুন্নাহর অনুসারী ব্যক্তিকে নির্বাচিত করতে হবে।”

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কওমী মাদরাসা বিষয়ক সম্পাদক ইউসুফ মানসুর, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাওলানা সাঈদ আহমদ, সেক্রেটারি হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা ইমরান আহমদ, মহানগর জয়েন্ট সেক্রেটারি আনোয়ার হোসেন, মাওলানা সালেহ আহমদ, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, জেলা সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী, তারেক রহমান প্রমুখ।-বিজ্ঞপ্তি

UA-126402543-3