সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ার শরীফপুরে বন্যা পরবর্তী ফ্রি মেডিক্যাল ক্যাম্প



কমলগঞ্জ প্রতিনিধি:: বন্যা পরবর্তী চিকিৎসা সেবা হিসাবে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নে সাড়ে ৩ শত রোগীকে ফ্রি মেডিক্যাল ক্যাম্প করে চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ প্রদান করা হয়।

শুক্রবার (২০ জুলাই) শরীফপুর ইউনিয়নের আমতলা বাজারে শরীফপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সিলেটস্থ মৌলভীবাজার সমিতির উদ্যোগে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করা হয়।

মৌলভীবাজার সমিতি, সিলেট-এর সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েকের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মো: আলীম উদ্দীন (মান্নান)-এর সঞ্চালনায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার সমিতি সিলেট-এর উপদেষ্ঠা অবসরপ্রাপ্ত পুলিশ সুপার কায়ছার আহমদ হায়দরী, ডা: মামুন পারভেজ, সাধারন সম্পাদক রোস্তুম খান, নোমান আহমদ হায়দরী, এখলাছ আহমদ হায়দরী, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক সুলেমান খান, শরীফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন (চিনু), শরীফপুর ইউনিয়ন আওয়ামলীগ সাধারণ সম্পাদক ইউপি সদস্য মখদ্দছ আলী, সৈয়দ মহসিন হোসেন।

মেডিক্যাল ক্যাম্পে শরীফপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আগত ৩৫০ জন রোগীকে স্বাস্থ্য সেবা প্রদান করেন ডা: মামুন পারভেজ, ডা: বিজন চন্দ্র দেব, ডা: জাবেদ মিনহাজ সিদ্দিকী, ডা: আতিফ আফজাল ও নেপালী চিকিৎসক ডা: রওশন জয়শাদ।

UA-126402543-3