মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক সিলেট জোনের কর্মশালা



ডেস্ক নিউজ::  আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ সিলেট জোনের এগারোটি শাখার শাখা ব্যবস্থাপক, দ্বিতীয় কর্তকর্তা, শাখার বিভিন্ন বিভাগের প্রধান এবং বিনিয়োগ বিভাগ সহ অন্যান্য বিভাগের ৫৭জন কর্মকর্তা নিয়ে ২০ জুলাই শুক্রবার দিনব্যাপী ক্যাপসিটি ডেভোলামেন্ট ইন ব্যাংকিং অপারেশন (ইনভেষ্টমেন্ট মডিউল) শীর্ষক এক কর্মশালা আম্বরখানাস্থ হোটেল বৃটানিয়ায় অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মোঃ ফজলুর রহমান আশরাফীর সভাপতিত্বে ও সিলেট জোনাল অফিসের এফ.এ.ডি.পি নুরুল আম্বিয়া চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল-আরফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহমদ খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রেনিং ও রিসার্চ ইনষ্টিটিউট এর অধ্যক্ষ ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারী।

উপস্থিত ছিলেন, এস.ই.ও. ওমর ফারুক, পি.ও. মোঃ সাইফুল ইসলাম সহ সিলেট জোন অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের বিয়ানীবাজার শাখার কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ। কর্মশালায় আলোচকরা ইসলামী ব্যাংকিং এ শরীয়াহ্ সম্মত বিনিয়োগ পদ্ধতিসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

UA-126402543-3