মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বনাথে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার-৯



বিশ্বনাথ প্রতিনিধি:: বিশ্বনাথে থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

এর মধ্যে জুয়া খেলা থেকে ৭ জন, ভারতীয় মদ সহ ১জন অন্য মামলায় ১জন।

বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উপজেলার মুফতির বাজারে জুয়া খেলা থেকে আটক হন মৌলভীবাজারের রাজনগর থানার উত্তরভাগ গ্রামের মৃত সুধির রঞ্জন দেবের ছেলে কানাই দেব (৪৫), বিশ্বনাথ উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সোনাফর আলীর ছেলে তাজুল ইসলাম (২৮), তবলপুর পিয়ারাইল গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩২), তবলপুর উত্তরপাড়া গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে আয়না মিয়া (৩৫), তবলপুর মাঝপাড়া গ্রামের মৃত ছফর আলীর ছেলে বশির মিয়া (৪৫), মছেধর গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে সিরাজ মিয়া (৫২), সিলেট জালালবাদ থানার গোবিন্দপুর উত্তরপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে দুদু মিয়া (৫৫)।

৪ বোতল ভারতীয় মদসহ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংগেরকাছ পশ্চিমপাড়া গ্রামের জগীন্দ্র বিশ্বাসের ছেলে ঝান্টু বিশ্বাসকে (৩০) আটক করা হয়।
৯ জন আসামির গ্রেফতারের ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম সত্যতা শিকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

UA-126402543-3